রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১০:৫৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

নবাবগঞ্জে স্ত্রীর ঔষধ কিনতে আসা ভ্যান চালকের গলাকাটা লাশ উদ্ধার।।

প্রতিবেদকের নাম / ৪২০
নিউজ আপঃ বুধবার, ১৭ জুন, ২০২০, ৯:৩৩ পূর্বাহ্ন

আর কে ওসমান আলী দিনাজপুর প্রতিনিধিঃ
কিছুদিন থেকে স্ত্রী আকতারা বেগম (৩০) অসুস্থ। সোমবার (১৫ জুন) সকালে স্ত্রীর ওষুধ কেনার কথা বলে বাড়ি থেকে চার্জার ভ্যান নিয়ে বের হন মিজানুর।

সকাল গড়িয়ে দুপুর, দুপুর গড়িয়ে বিকেল। অসুস্থ স্ত্রী আর একমাত্র মেয়ে (১১) বাবার পথ চেয়ে বসে থাকে। একসময় সন্ধ্যা গড়িয়ে নামে রাত। বাড়ি ফেরেন না মিজানুর। চিন্তায় দিশেহারা হয়ে পড়েন স্ত্রী-কন্যা। এদিক সেদিক খবর নিয়েও মেলে না মিজানুরের খোঁজ।

অবশেষে মঙ্গলবার (১৬ জুন) বিকেলে খবর এলো। তাদের বাড়ির কিছু দূরেই গলা কাটা এক ব্যক্তির লাশ পড়ে রয়েছে। এই খবরে আঁৎকে ওঠেন আকতারা। পরিবারের লোকজন লাশ দেখে এসে খবর দেয় মিজানুরকে কে বা কারা গলা কেটে হত্যা করেছে। লুট করে নিয়ে গেছে চার্জার ভ্যানটি।

মর্মান্তিক এ ঘটনাটি ঘটেছে দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার পুলবান্ধা গ্রামে। নিহত মিজানুর ফুলবাড়ী উপজেলার তেতুলিয়া গ্রামের আব্দুল মান্নানের ছেলে।

নিহতের পরিবারের বরাত দিয়ে নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অশোক কুমার চৌহান জানান, গতকাল সোমবার সকালে স্ত্রীর ওষুধ কেনার কথা বলে বাড়ি থেকে ভ্যান নিয়ে বের হয়েছিলেন মিজানুর। আজ মঙ্গলবার বিকেলে নবাবগঞ্জের পুলবান্ধা এলাকায় মাঠের মধ্যে জঙ্গলে মিজানুরের গলাকাটা লাশ দেখতে পায় এক ব্যক্তি।

পরে বিষয়টি পুলিশকে জানালে লাশ উদ্ধার করা হয়। দুর্বৃত্তরা চার্জারভ্যানটি চুরি করতেই মিজানুরকে হত্যা করেছে বলে জানান ওসি অশোক কুমার চৌহান।

বিরামপুর সার্কেলের এএসপি মিথুন সরকার জানান, লাশ ময়না তদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবার একটি হত্যা মামলা করবেন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর