বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:০১ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
রুয়েট কর্মকর্তার প্রাণনাশের হুমকি রাজাকারের শ্যালকের পক্ষ নিয়ে আওয়ামী লীগ নেতা সেভ দ্য রোডের ১৫ দিনব্যাপী সচেতনতা ক্যাম্পেইন সমাপ্ত অবৈধ গ্যাস সংযোগে ‘আকাশ” সিন্ডিকেট রাজশাহীতে জালিয়াতি করে জমি হাতিয়ে নেওয়ার অভিযোগ যুবলীগ নেতার বিরুদ্ধে স্বাধীনতা দিবসে নতুনধারার দিনব্যাপী কর্মসূচি অনুষ্ঠিত বাঘায় স্বাধীনতা ও জাতীয় দিবস পালন পাইকোর (paicoo) ফাঁদে পা দিয়ে নিঃস্ব হাজারো যুবক হাজার কোটি টাকা উধাও মিরপুর ঝিলপাড় বস্তিতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ বিতরণ ফের ফায়ার হাইড্রেন্ট স্থাপনের দাবি দুর্নীতির কারণে নির্মমভাবে বিদ্যুতের দাম বৃদ্ধি হচ্ছে : মোমিন মেহেদী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

‘রামোসকে দেখে মনে হয় যেনো সে-ই ফুটবলের আবিষ্কারক’

প্রতিবেদকের নাম / ৪৭৩
নিউজ আপঃ রবিবার, ২৫ নভেম্বর, ২০১৮, ৬:২২ পূর্বাহ্ন

মাঠের নেতা, আগ্রাসী মনোভাব এবং বিশ্বের অন্যতম সেরা ডিফেন্ডার হিসেবে বেশ নামডাক রয়েছে রিয়াল মাদ্রিদের স্প্যানিশ ডিফেন্ডার সার্জিও রামোসের। যিনি বর্তমানে রিয়াল মাদ্রিদ এবং স্পেন; দুই দলেরই অধিনায়কের দায়িত্ব পালন করছেন।

এতদিন ধরে নানারকমের উপাধি পাওয়া রামোস এবার নতুন করে পেলেন ‘ফুটবলের আবিষ্কারক’ উপাধি। সেটি আর কেউ নয়, তাকে দিয়েছেন রিয়াল মাদ্রিদ ও আর্জেন্টিনার সাবেক ফুটবলার এবং একই ক্লাবের সাবেক মহাব্যবস্থাপক হোর্হে ভালদানো।

তার মতে মাঠের মধ্যে কেবল নেতৃত্ব দিয়েই দলকে আগলে রাখেন না রামোস, নিজের প্রতাপ ও দাপটে অন্য সব খেলোয়াড়দের চেয়ে নিজেকে আলাদাও করে রাখেন তিনি।

ভালদানো বলেন, ‘সার্জিও রামোস এমনভাবে ড্রেসিংরুমে প্রবেশ করে যেনো রিয়াল মাদ্রিদ তারই ক্লাব, সে-ই রিয়াল মাদ্রিদের মালিক। আর খেলার মাঠে তার দাপট দেখে মনে হবে যেনো ফুটবলের আবিষ্কারকই সে।

এসময় মাঠে রামোসের আধিপত্যের একটি উদাহরণ দিতে গিয়ে রামোস বলেন, ‘আপনি দেখবেন যখন অন্য খেলোয়াড়রা পেনাল্টি থেকে পালায়, তখন রামোস এগিয়ে যায় এবং প্যানেনকা শটে গোল করে আসে। যেনো এটি তার নিত্যদিনের কাজ।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর