রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১২:০৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

মাধবপুরে পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ভারতীয় মদ ও আতশবাজি উদ্ধার

প্রতিবেদকের নাম / ৩৪৪
নিউজ আপঃ বৃহস্পতিবার, ২৪ অক্টোবর, ২০১৯, ৮:২০ পূর্বাহ্ন

মাধবপুর প্রতিনিধি:হবিগঞ্জের মাধবপুর উপজেলার সোনাই ব্রিজের নিচ থেকে বিপুল পরিমাণ ভারতীয় মদ ও আতশবাজি আটক করেছে থানা পুলিশ।

বুধবার রাত ১০টার দিকে ওই এলাকায় অভিযান চালিয়ে একটি ইঞ্জিন চালিত নৌকা আটক করে তল্লাশি চালিয়ে ১৮০ বোতল ভারতীয় মদ ও বিপুল পরিমাণ আতশবাজি জব্দ করা হয়।

এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে নৌকার মাঝিসহ ৪-৫ জন চোরাকারবারি পানিতে ঝাঁপ দিয়ে পালিয়ে যায়।

উদ্ধারকৃত মদ ও আতশবাজি আনুমানিক মূল্য প্রায় ১৫ লক্ষ টাকা।

মাধবপুর থানার অফিসার ইনচার্জ কেএম আজমিরুজ্জামান জানান, হবিগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদউল্লাহ পিপিএম, বিপিএম এর তথ্য মতে অভিযান পরিচালিত হয়। উদ্ধারকৃত মদ ও আতশবাজি উপজেলার শ্রীধরপুর গ্রামের হাদিস মিয়ার ছেলে কাউসারের। তার সহযোগী একই গ্রামের নৌকার মাঝি আপন মিয়াসহ অজ্ঞাত ৪-৫ নৌকায় করে ভারতীয় মদ ও আতশবাজি একটি চালান মাধবপুরে নিয়ে আসছিল।

এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান ওসি।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর