শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৩৭ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

নবীগঞ্জ সন্ত্রাসী মুসার সহযোগী কাশেম গ্রেফতার

প্রতিবেদকের নাম / ৩৫০
নিউজ আপঃ শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০৮ অপরাহ্ন

নবীগঞ্জ প্রতিনিধি :নবীগঞ্জ আলোচিত সন্ত্রাসী মুসার সহযোগী উপজেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি কাশেমকে গ্রেফতার করেছে নবীগঞ্জ থানা পুলিশ

বৃহস্পতিবার রাতে উপজেলার পাশ্ববর্তী বানিয়াচং উপজেলার কেন্দ্রীয় ঈদগাহ মাঠের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়।

নবীগঞ্জ থানার মামলার তদন্ত কর্মকর্তা এস আই সাইফুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে বানিয়াচংয়ে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়েছে। তিনি আরও বলেন, মুসার সহযোগী ৭ জনকে গ্রেফতার করেছে পুলিশ বাকি আরও ৯ জনকে গ্রেফতার করতে পুলিশ সক্রিয়ভাবে কাজ করছে। তাদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

উল্লেখ্য গত (১২ সেপ্টেম্বর) বৃহস্পতিবার সন্ধ্যায় বিভিন্ন মামলায় পরোয়ানা ভুক্ত আসামী উপজেলা সাবেক ছাত্রলীগের সহ-সভাপতি মুসাকে গ্রেফতার করতে অভিযান চালায় পুলিশ। এসময় মুসা ও তার সহযোগীরা পুলিশের উপর হামলা করে পরিদর্শক উত্তম কুমার ও উপ-পরিদর্শক ফখরুজ্জামা কে গুরুতর আঘাত করে পালিয়ে যায়। ওইদিন রাতেই মুসার বাড়িতে অভিযান চালিয়ে তার মা, বোনসহ ৪ জনকে গ্রেফতার করে পুলিশ।

এরপর শুক্রবার (১৩ সেপ্টেম্বর) নবীগঞ্জ থানার উপ-পরিদর্শক ফিরোজ বাদি হয়ে ১৫ জনের বিরুদ্ধে মামলা করেন এবং মুসার পরিবারের সদস্যদের ওই মামলায় আদালতে প্রেরণ করা হয়। পুলিশ বিভিন্ন সময় অভিযান চালিয়ে মুসার আরও দুই সহযোগীকে আটক করেন। বৃহস্পতিবার অভিযান চালিয়ে হাবিবুর রহমান কাশেমকে গ্রেফতার করেন।

নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইকবাল হোসেন জানান সোহানুর রহমান মুসাসহ মামলার সকল আসামিদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর