শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৫৮ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

মাধবপুরে অবৈধ বালু পাচারকারীকে কারাদণ্ড

প্রতিবেদকের নাম / ৪০৬
নিউজ আপঃ বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০১৯, ৪:০৭ অপরাহ্ন

মাধবপুর প্রতিনিধি:হবিগঞ্জের মাধবপুরে সরকারি রাজস্ব ফাঁকি দিয়ে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে জাকির হোসেন (২৭) নামে এক যুবককে এক মাসের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (১৮ জুলাই) দুপুরে এই কারাদণ্ড দেন মাধবপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মতিউর রহমান খান।

দণ্ডপ্রাপ্ত জাকির উপজেলার কাশিমনগর গ্রামের আব্বাস আলীর ছেলে।

এসিল্যান্ড মতিউর খান জানান, মাধবপুরের কুলাইচা ছড়া এলাকা থেকে সরকারি রাজস্ব ফাঁকি দিয়ে অবৈধভাবে বালু উত্তোলন করে আসছিল জাকির। খবর পেয়ে ট্রাক্টর ভর্তি বালুসহ তাকে আটক করা হয়। পরবর্তীতে সাক্ষ্য-প্রমাণের ভিত্তিতে তাকে এক মাসের কারাদণ্ড প্রদান করা হয়েছে।

অভিযানকালে মাধবপুর থানার একদল পুলিশ উপস্থিত ছিলেন। পরবর্তীতে দণ্ডপ্রাপ্ত জাকিরকে কারাগারে প্রেরণ করা হয়েছে বলেও জানিয়েছেন তিনি।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর