সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৪০ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা

নিজস্ব প্রতিনিধি / ১
নিউজ আপঃ সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৪, ১২:৩৯ অপরাহ্ন
ঢাকার সাভারে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
ঢাকার সাভারে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে থানা চত্বরে দুর্গোৎসব চলাকালীন আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার প্রত্যয় ব্যক্ত করে সাভার মডেল থানা পুলিশের আয়োজনে এ সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সাভার সার্কেল) শাহীনুর কবীর। তিনি তার বক্তব্যে আইন-শৃঙ্খলা রক্ষায় জেলা পুলিশের পক্ষ থেকে সর্বোচ্চ সহয়তা করা হবে বলে উল্লেখ করেন।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান কল্যাণ ফ্রন্টের ধর্ম বিষয়ক সম্পাদক উত্তম ঘোষ, বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা জেলা উত্তর শাখার সেক্রেটারি সাহাদাত হোসেন, সাভার পৌর শাখার আমির আব্দুল আজিজ, বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের ঢাকা জেলা উত্তর শাখার সভাপতি মো: আবু সুফিয়ান, সাভার উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি বরুণ ভৌমিক নয়ন ও সাধারণ সম্পাদক প্রদীপ কুমার দাস, হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদের সাভার উপজেলা শাখার সভাপতি কৃষ্ণ দাস ঘোষ।

সাভার মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জুয়েল মিয়ার সভাপতিত্বে ও সাভার মডেল থানার উপ-পরিদর্শক এসআই মিজানুর রহমানের সঞ্চালনায় উপজেলার পূজা উদযাপন কমিটির নেতারা বিভিন্ন মতামত ও উৎসব উদযাপনের পরিকল্পনা তুলে ধরেন।

সনাতন ধর্মাবলম্বী নেতারা বলেন, ধর্ম যারই হোক না কেনো উৎসব সবার। এবার ১৩০ টি

পূজামণ্ডপে দুর্গাপূজা উদযাপিত হবে। এদিক খেয়াল রেখে প্রতিবারের মতো এবারেও সাভার উপজেলা জুড়ে দুর্গাপূজার প্রস্তুতি চলছে। এসময় পূজা চলাকালে মাদক, ইভটিজিং এবং দ্রুতগতির মোটরসাইকেল রোধে কার্যকরী পদক্ষেপ গ্রহণে পুলিশের প্রতি আহ্বান জানান তারা।

সভাপতির বক্তব্যে মোহাম্মদ জুয়েল মিয়া বলেন, পূজা চলাকালে মাদক সেবন, ইভটিজিং এবং দ্রুতগতির মোটরসাইকেল রোধ ও কোনোরকম অপ্রীতিকর ঘটনা যাতে না ঘটে সেজন্য সচেষ্ট থাকবে সাভার মডেল থানা পুলিশ। এতে পুলিশের সাথে আইন-শৃঙ্খলায় পূজা কমিটির নিজস্ব স্বেচ্ছাসেবকরা সমন্বয় করবে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর