বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:৩১ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
মানবাধিকার শীর্ষক আলোচনা সভা- ২০২৪ বিশ্বে দ্রব্যমূল্য কমলেও দুর্নীতির কারণে বাংলাদেশে বৃদ্ধির রেকর্ড কলাপাড়ায় হতদরিদ্রদের মাঝে ঢেউটিন ও চেক বিতরণ।। নোয়াখালী বেদে পল্লী হইতে দুই পেশাদার মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদ্প্তর কলাপাড়ায় জাতীয় বিজ্ঞান মেলা, ৮ম  বিজ্ঞান অলিম্পিয়াড পুরস্কার বিতরণী ও সমাপনী অনুষ্ঠান সকল সরকার সীমান্ত হত্যাকে প্রশ্রয় দিয়েছে : মোমিন মেহেদী সামাজিক ও আইনি বিষয়ক মানবাধিকার সংস্থার প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন-২০২৪ কুয়াকাটা হবে বিশ্বমানের পর্যটন কেন্দ্র- প্রতিমন্ত্রী মহিব রাজশাহীতে হামলা ও জমি দখলমুক্ত করার প্রতিবাদে দাবিতে সংবাদ সম্মেলন সামাজিক ও আইনি বিষয়ক মানবাধিকার সংস্থার কম্বল পেয়ে খুশি ৫০ টি পরিবার
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

নোয়াখালী বেদে পল্লী হইতে দুই পেশাদার মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদ্প্তর

মোঃ সাদ্দাম হোসেন সাহিদ স্টাফ রিপোর্টার, নোয়াখালী। / ৬১
নিউজ আপঃ বৃহস্পতিবার, ১ ফেব্রুয়ারী, ২০২৪, ৮:৫০ পূর্বাহ্ন

মঙ্গলবার (৩০ই ফেব্রুয়ারী) সকাল আনুমানিক ০৭টার সময় নোয়াখালী জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদ্প্তর গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলাধীন পূর্ব এওজবালিয়া এলাকার একটি বেদে পল্লীতে অভিযান পরিচালনা করে ২জন চিহ্নিত পেশাদার মাদক ব্যবসায়ীকে ৩৫০০ পিস ইয়াবা সহ আটক করেন।

 

আটককৃত আসামীরা হলো নোয়াখালী জেলার সুধারাম (সদর) থানাধীন ৮নং এওজবালিয়া ইউনিয়ন ৫নং ওয়ার্ড এর বেদে পল্লী শাহজাহান সরদার বাড়ীর মৃত খবির উদ্দিন এর ছেলে- মোঃ জাকির হোসেন খান (৫৫) এবং তার ছেলে মোঃ বাদশা খান (৩৪)

 

তথ্য সূত্রে জানা যায়, গ্রেফতারকৃত আসামীরা দীর্ঘদিন যাবৎ কক্সবাজার জেলা হতে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করিয়া নোয়াখালী জেলায় মাদক ব্যবসা করিয়া পরিচালনা করিয়া আসিতেছে। সে সুবাধে মঙ্গলবার ভোরে আসামী জাকির হোসেন তাহার ছেলে বাদশার মাধ্যমে তাহাদের নিজ বাড়ীতে (বেদে পল্লীতে) মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেটের একটি বড় চালান আসার সংবাদে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদ্প্তর আসামীদের বাড়ীতে অভিযান পরিচালনা করে। এইসময় আসামীদের দেখানো মতে তাহাদের নিজ বসত-ঘর হইতে ৩৫০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে সুধারাম (সদর) মডেল থানায় একটি মাদক আইনে মামলা দায়ের করেছেন জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদ্প্তর, নোয়াখালী।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর