রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:৩১ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
দুর্যোগ মোকাবিলায় ১ কোটি স্বেচ্ছাসেবী গড়ে তোলার পরিকল্পনা……প্রতিমন্ত্রী মহিব। রুয়েট কর্মকর্তার প্রাণনাশের হুমকি রাজাকারের শ্যালকের পক্ষ নিয়ে আওয়ামী লীগ নেতা সেভ দ্য রোডের ১৫ দিনব্যাপী সচেতনতা ক্যাম্পেইন সমাপ্ত অবৈধ গ্যাস সংযোগে ‘আকাশ” সিন্ডিকেট রাজশাহীতে জালিয়াতি করে জমি হাতিয়ে নেওয়ার অভিযোগ যুবলীগ নেতার বিরুদ্ধে স্বাধীনতা দিবসে নতুনধারার দিনব্যাপী কর্মসূচি অনুষ্ঠিত বাঘায় স্বাধীনতা ও জাতীয় দিবস পালন পাইকোর (paicoo) ফাঁদে পা দিয়ে নিঃস্ব হাজারো যুবক হাজার কোটি টাকা উধাও মিরপুর ঝিলপাড় বস্তিতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ বিতরণ ফের ফায়ার হাইড্রেন্ট স্থাপনের দাবি
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

বিশাল মোটরসাইকেল শোভাযাত্রা নিয়ে নির্বাচনী এলাকায় আলহাজ্ব শাহরিয়ার আলম

হাবিল উদ্দিন রাজশাহী প্রতিনিধি / ৯১
নিউজ আপঃ বৃহস্পতিবার, ৩০ নভেম্বর, ২০২৩, ৪:০০ অপরাহ্ন

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চতুর্থ বারের মতো আওয়ামী লীগের দলীয় মনোনয়ন লাভের পর বুধবার (২৯ নভেম্বর) বিকেলে নিজ নির্বাচনী এলাকা চারঘাট ও বাঘায় আসেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি।
নিজ নির্বাচনী এলাকায় আগমন উপলক্ষে তাকে স্বাগত জানান হাজার হাজার নেতা কর্মী ও শুভাকাঙ্ক্ষীরা।
এদিন দুই উপজেলায় পথসভায় সংক্ষিপ্ত বক্তব্যে তিনি  প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে আবারও তাঁকে নৌকার মনোনয়ন দেওয়ায় ধন্যবাদ জ্ঞাপন করেন।
এ সময় উপস্থিত ছিলেন চারঘাট ও বাঘা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদকসহ আওয়ামী লীগ  এবং এর অঙ্গ সংগঠনের সকল ইউনিটের নেতা কর্মীবৃন্দ সহ সর্বস্তরের সাধারণ জনগণ।
এর আগে সকাল থেকে বাঘা উপজেলার আওয়ামীলীগের অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা  বাঘা মডেল উচ্চ মাঠে খন্ড থন্ড মিছিল নিয়ে মিলিত হয়। পরে আজ বুধবার(২৯ নভেম্বর) দুপুরে উপজেলার বানেশ্বরে দলীয় নেতাকর্মীরা বরণ করেন এরপর তিনি দলীয় নেতাকর্মীসহ বিশাল মোটরসাইকেল বহর নিয়ে নির্বাচনী এলাকা চারঘাটে প্রবেশ করেন। এসময় চারঘাট উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা শাহরিয়ার আলমের হাতে পৃথক পৃথক ভাবে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। এসময় বাঘা উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, তাতীলীগ, স্বেচ্ছাসেবকলীগ, জাতীয় রিক্সাভ্যান শ্রমিকলীগ,শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ,বঙ্গবন্ধু সৈনিকলীগসহ সর্বস্তরের নেতাকর্মীরা,স্থানীয় গণমাধ্যমকর্মীরাসহ সর্বসাধারণ মানুষ উপস্থিত ছিলেন।
এ মোটরসাইকেল শোভাযাত্রা নিয়ে বাঘা উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে  উপস্থিত হয়ে দলীয় নেতাকর্মী ও সর্বস্তরের মানুষের উদ্দেশ্যে আওয়ামীলীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী আলহাজ্ব শাহরিয়ার আলম এমপি বলেন,বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনা আমাকে মনোনীত করে পাঠিয়েছেন। আপনারা আবারো নৌকা ভোট দিয়ে জয়যুক্ত করবেন এবং এ আসনটি মাননীয় প্রধানমন্ত্রীকে উপহার দিবেন। ।এসময় তিনি দলীয় নেতাকর্মীর সহ সর্বস্তরের মানুষের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, আগামীদিনে উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান।
উল্লেখ্য,গত রোববার (২৬নভেম্বর)আ’লীগের দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে আনুষ্ঠানিকভাবে ৩০০ আসনের মধ্যে ২৯৮ আসনে চূড়ান্ত প্রার্থীর তালিকা প্রকাশ করেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-৬( চারঘাট-বাঘা) আসনে নৌকার প্রার্থী হিসেবে শাহরিয়ার আলমের নাম ঘোষণা করেন। এ নিয়ে টানা চতুর্থ বার আওয়ামী লীগের নৌকা মার্কার মনোনয়ন পেলেন শাহরিয়ার আলম। তিনি সর্বপ্রথম মনোনয়ন পান ২০০৮ সালে নবম জাতীয় সংসদ নির্বাচনে। সেই নির্বাচনে ধানের শীষ প্রতীকের জাতীয়তাবাদী দল ( বিএনপি)’র  মনোনীত হ্যাভিওয়েট প্রার্থী আজিজুর  রহমান কে পরাজিত করে সংসদ সদস্য নির্বাচিত হন। এরপর ২০১৪ ও ২০১৮ সাল  যথাক্রমে দশম ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনেও নিরঙ্কুশ জয় লাভ করে সংসদ সদস্য নির্বাচিত হন এবং পর পর দুই মেয়াদে  সফল ভাবে পররাষ্ট্র প্রতিমন্ত্রীর দায়িত্ব পালন করেন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর