শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:০৬ অপরাহ্ন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

রাজবাড়ীতে পৃথক বজ্রপাতে ২জনের মৃত্যু, আহত নারী

একে আজাদ, রাজবাড়ী / ২৭
নিউজ আপঃ বুধবার, ১০ মে, ২০২৩, ৪:৩৭ অপরাহ্ন

রাজবাড়ীর বালিয়াকান্দি ও কালুখালীতে পৃথক বজ্রপাতে দুইজনের মৃত্যু হয়েছে।এছাড়াও এক নারী আহত হয়েছেন। বুধবার (১০ মে) বিকেল সাড়ে ৩ টা থেকে সাড়ে ৪টার মধ্যে এই বজ্রপাতের ঘটনা ঘটে।
নিহতরা হলেন – জেলার কালুখালী উপজেলার মদাপুর ইউনিয়নের মদাপুর গ্রামের মৃত ভসু সিং এর ছেলে কমুদ সিং(৪০) ও বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের বিলপাকুরিয়া গ্রামের সামাদ জোয়াদ্দারের ছেলে ইমদাদুল জোয়াদ্দার (২৮)।
এছাড়াও বজ্রপাতে আহত হয়েছেন, উপজেলার বহরপুর ইউনিয়নের খালকুলা গ্রামে আকমল শেখের স্ত্রী রূপারী বেগম (২৬) গুরুতর আহত হোন। বর্তমানে তিনি বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন।
বালিয়াকান্দি উপজেলায় বজ্রপাতে নিহত ইমদাদুল জোয়াদ্দারের স্বজনেরা জানান, বুধবার বেলা ৪টার দিকে নিজ বাড়ি থেকে লিচু বাগান দেখার জন্য বের হোন।  এ সময় বজ্রপাত শুরু হলে তিনি বাড়ি ফেরার উদ্দেশ্যে দৌঁড় দেন।  হঠাৎ বজ্রপাতে তিনি গুরুতর আহত হোন।তাকে উদ্ধার করে বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ডা.  সাইফুল ইসলাম তাকে মৃত বলে ঘোষণা করেন।
অন্যদিকে কালুখালী উপজেলার মদাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান (মজনু) কমুদ সিং এর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, সে বজ্রপাতের সময় ভুট্টা খেতে ঘাস কাটছিল। বজ্রপাতে তিনি গুরুতর আহত হোন।পরে স্বজনেরা তাকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর