মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৯:৪৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
মসজিদ ছুয়ে ভোট দেয়ার প্রতিশ্রæতি দিলেই পাওয়া যাবে সরকারি চালের স্লিপ নতুনধারার শোক প্রকাশ. ইরানের রাষ্ট্রপতির মৃত্যুতে দুর্যোগ মোকাবিলায় ১ কোটি স্বেচ্ছাসেবী গড়ে তোলার পরিকল্পনা……প্রতিমন্ত্রী মহিব। রুয়েট কর্মকর্তার প্রাণনাশের হুমকি রাজাকারের শ্যালকের পক্ষ নিয়ে আওয়ামী লীগ নেতা সেভ দ্য রোডের ১৫ দিনব্যাপী সচেতনতা ক্যাম্পেইন সমাপ্ত অবৈধ গ্যাস সংযোগে ‘আকাশ” সিন্ডিকেট রাজশাহীতে জালিয়াতি করে জমি হাতিয়ে নেওয়ার অভিযোগ যুবলীগ নেতার বিরুদ্ধে স্বাধীনতা দিবসে নতুনধারার দিনব্যাপী কর্মসূচি অনুষ্ঠিত বাঘায় স্বাধীনতা ও জাতীয় দিবস পালন পাইকোর (paicoo) ফাঁদে পা দিয়ে নিঃস্ব হাজারো যুবক হাজার কোটি টাকা উধাও
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

পাংশায় শিক্ষক হত্যার প্রতিবাদে হিন্দু নেতাদের বিক্ষোভ ও মানববন্ধন

একে আজাদ, রাজবাড়ী / ২৮
নিউজ আপঃ মঙ্গলবার, ৯ মে, ২০২৩, ৩:৫৯ অপরাহ্ন

রাজবাড়ীর পাংশায় সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষার্থে চাঞ্চল্যকর শিক্ষক হত্যার প্রতিবাদ ও সুষ্ঠ বিচারের দাবিতে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (৯ মে) দুপুরে পাংশা শহরের কালীবাড়ি মোড়ে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ ও হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ পাংশা শাখার আয়োজনে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়।
পাংশা শাখা পূজা উদযাপন পরিষদের সভাপতি ভজ গোবিন্দর সভাপতিত্বে ও পাংশা আদী মহাশ্মশানের সাধারণ সম্পাদক দীপক কুমার কুন্ডুর সঞ্চালনায় বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধনে বক্তব্য রাখেন, জেলা পরিষদের সদস্য গোবিন্দ কুমার কুন্ডু, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ পাংশা শাখার সভাপতি উত্তম কুমার কুন্ডু, আদী মহাশ্মশান এর সভাপতি সুব্রত কুমার দাস সাগর,পাংশা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক ও বিশিষ্ট সমাজ সেবক কার্তিক কুমার সাহা  সহ উপজেলার বিভিন্ন ইউনিয়নের পূজা উদযাপন পরিষদ ও হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের নেতৃবৃন্দ।
বক্তারা, পাংশা পাইলট বালিকা বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো:মিজানুর রহমান কে নিশংস ভাবে গুলি করে হত্যার প্রতিবাদ জানান।সেই সাথে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। তারা আরও বলেন এই হত্যার সাথে কয়েকজন হিন্দু যুবক জড়িত,তবে যাড়া খুন করে চাঁদাবাজি করে তাদের কোন ধর্ম নেই। তারা সমাজে খুনি বলেই পরিচিত।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর