শনিবার, ২০ জুলাই ২০২৪, ১২:৫৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী নতুনধারার ৫ দিনব্যাপী ঈদসংযোগ আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে রণক্ষেত্র আহত অন্তত ৩০ বাঘায় আম বোঝায় ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে আহত ২ বাঘায় আমোদপুর নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সভাপতির বিরুদ্ধে মানববন্ধন বড় কিন্তু অপরিকল্পিত বাজেট জনবান্ধব হবে না : নতুনধারা
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

মেট্রোরেল স্টেশনের ইট পড়ে প্রাণ গেল পথচারীর

ডেস্ক রিপোর্ট / ৩৮৭
নিউজ আপঃ সোমবার, ৩০ মে, ২০২২, ৩:৫৮ অপরাহ্ন

মেট্রোরেলের নির্মাণাধীন স্টেশনের দেয়ালের কিছু অংশ ধসে প্রাণ হারিয়েছেন এক পথচারী। সোমবার (৩০ মে) সকালে মিরপুর ১১ নম্বর স্টেশনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত তালুকদার দোকানকর্মী বলে জানা গেছে। কাজের নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলেছেন স্থানীয়রা। এ বিষয়ে কোনো মন্তব্য করেননি প্রকল্প সংশ্লিষ্টরা।

প্রতিদিনের মতো সকালে কর্মস্থলের উদ্দেশে বের হয়েছিলেন দোকানকর্মী সোহেল তালুকদার। কিন্তু কে জানতো এই হবে তার শেষ যাওয়া। বাসা থেকে মাত্র ২০০ মিটার যেতেই নির্মাণাধীন মেট্রোরেল স্টেশনের ওপর থেকে ইট পড়লে মৃত্যু হয় তালুকদার।

প্রত্যক্ষদর্শীরা জানান, মিরপুর ১১ নম্বরে মেট্রোরেল প্রকল্পের ২০২ ও ২০৩ নম্বর পিলারের মাঝামাঝি অংশে ভেঙে পড়ে স্টেশনের নির্মাণাধীন দেয়ালের কিছু অংশ। আর তাতেই প্রাণ হারাতে হয় সোহেলকে। এমন দুর্ঘটনায় প্রশ্ন উঠছে কাজের নিরাপত্তা ব্যবস্থা নিয়ে।

তারা জানান, ওপর থেকে ইট পড়ে তার মাথায়, আগে রাস্তা তারা বন্ধ করেননি, পরে করেছেন, বন্ধ থাকলে কেউ যেত না আর এমন দুর্ঘটনাও ঘটত না।

তবে এ বিষয়ে কিছু বলতে রাজি হননি প্রকল্প সংশ্লিষ্টরা। বরং দুর্ঘটনাস্থলের ছবি তুলতে গেলে দলবেধে বাধা দেন তারা।

আর এ ঘটনায় কারও অবহেলার প্রমাণ মিলেছে কিনা, জানতে চাইলে পুলিশ বলছে, সব কিছু তদন্তের বিষয়।

ঘটনাস্থলে আসা পুলিশ কর্মকর্তা পিন্টু বলেন, অনেক ইট খসে পড়েছে, যার কারণে ঘটনাস্থলেই মারা যায় ওই ব্যক্তি। বিষয়টি তদন্ত সাপেক্ষ। আমাদের সিনিয়র কর্মকর্তারা তদন্ত করছেন।

নিহত সোহেল রাজধানীর মিরপুর ১০ নম্বরে একটি স্বর্ণের দোকানে কাজ করতেন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর