সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০১:৩৪ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
রুয়েট কর্মকর্তার প্রাণনাশের হুমকি রাজাকারের শ্যালকের পক্ষ নিয়ে আওয়ামী লীগ নেতা সেভ দ্য রোডের ১৫ দিনব্যাপী সচেতনতা ক্যাম্পেইন সমাপ্ত অবৈধ গ্যাস সংযোগে ‘আকাশ” সিন্ডিকেট রাজশাহীতে জালিয়াতি করে জমি হাতিয়ে নেওয়ার অভিযোগ যুবলীগ নেতার বিরুদ্ধে স্বাধীনতা দিবসে নতুনধারার দিনব্যাপী কর্মসূচি অনুষ্ঠিত বাঘায় স্বাধীনতা ও জাতীয় দিবস পালন পাইকোর (paicoo) ফাঁদে পা দিয়ে নিঃস্ব হাজারো যুবক হাজার কোটি টাকা উধাও মিরপুর ঝিলপাড় বস্তিতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ বিতরণ ফের ফায়ার হাইড্রেন্ট স্থাপনের দাবি দুর্নীতির কারণে নির্মমভাবে বিদ্যুতের দাম বৃদ্ধি হচ্ছে : মোমিন মেহেদী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

ট্রাকের সঙ্গে সংঘর্ষে বাসের চালক ও সুপারভাইজার নিহত

ডেস্ক রিপোর্ট / ২৭৭
নিউজ আপঃ সোমবার, ২৩ মে, ২০২২, ৭:১১ পূর্বাহ্ন

নেত্রকোনায় বাস ও ট্রাকের সংঘর্ষে দুজন নিহত এবং অন্তত ২০ জন আহত হয়েছেন। আজ সোমবার ভোরে নেত্রকোনা-ময়মনসিংহ সড়কের চল্লিশা এলাকায় এ দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছে পুলিশ।

নিহতরা হলেন—বাসচালক সবুজ মিয়া (৩৫) ও সুপারভাইজার সুহেল মিয়া (২৫)। আহতদের নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল এবং ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা সূত্রে জানা যায়, ভোর সাড়ে ৫টার দিকে চল্লিশা এলাকায় ঢাকাগামী ধানবোঝাই একটি ট্রাকের সঙ্গে চট্টগ্রামগামী বাসের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই বাসচালক মারা যান। গুরুতর আহতবস্থায় হাসপাতালে নেওয়ার পথে মারা যান সুপারভাইজার।

নেত্রকোনা ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক মামুন মিয়া জানান, দুর্ঘটনার পর ট্রাকের ভেতরে একজন আটকা পড়েছেন। তাকে উদ্ধারে চেষ্টা চালিয়ে যাচ্ছেন তারা। ট্রাকটি অতিরিক্ত ধানবোঝাই থাকায় উদ্ধারে সময় লাগছে। ময়মনসিংহ থেকে রেকার আনা হচ্ছে।

ওই দুজনের লাশ আধুনিক সদর হাসপাতালে রাখা হয়েছে বলে জানিয়েছেন নেত্রকোনা মডেল থানার এসআই জহুরুল ইসলাম।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর