শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৪৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী নতুনধারার ৫ দিনব্যাপী ঈদসংযোগ আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে রণক্ষেত্র আহত অন্তত ৩০ বাঘায় আম বোঝায় ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে আহত ২ বাঘায় আমোদপুর নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সভাপতির বিরুদ্ধে মানববন্ধন বড় কিন্তু অপরিকল্পিত বাজেট জনবান্ধব হবে না : নতুনধারা
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

শপথ নিতে যাচ্ছেন শ্রীলঙ্কার নতুন প্রধানমন্ত্রী

প্রতিবেদকের নাম / ৩৬২
নিউজ আপঃ বৃহস্পতিবার, ১২ মে, ২০২২, ১০:৫৬ পূর্বাহ্ন

অস্থিতিশীল দেশ শ্রীলঙ্কার নতুন প্রধানমন্ত্রী হিসেবে শপথ নিতে যাচ্ছেন রনিল বিক্রমাসিংহে। যিনি এর আগে ছিলেন সে দেশের সাবেক প্রধানমন্ত্রী ও লঙ্কান রাজনৈতিক দল ইউএনপির নেতা।আজ বৃহস্পতিবার (১২ মে) স্থানীয় সময় সন্ধ্যা সাড়ে ৬টায় শপথ নেবেন বলে জানা যায়। এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে শ্রীলঙ্কান সংবাদমাধ্যম ডেইলি মিরর।

সূত্রটি জানিয়েছে, গতকাল বুধবার সন্ধ্যায় প্রেসিডেন্ট গোতাবায়া রাজাপাকসের সাথে রুদ্ধদ্বার বৈঠকেই চূড়ান্ত করা হয় আরেকবার দেশটির প্রধানমন্ত্রী হবেন বিক্রমাসিংহে।

ডেইলি মিররের প্রতিবেদনে আরও বলা হয়েছে, শপথ নেওয়ার পর বিক্রমাসিংহে কলম্বোর একটি মন্দির পরিদর্শন করবেন এবং এরপর প্রধানমন্ত্রীর দায়িত্ব গ্রহণ করবেন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর