শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩৬ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

শ্রীমঙ্গলে শিলাবৃষ্টি : ক্ষয়ক্ষতির খবর পাওয়া যায়নি

আতাউর রহমান কাজল, মৌলভীবাজার প্রতিনিধি / ১৬১
নিউজ আপঃ রবিবার, ১৭ এপ্রিল, ২০২২, ২:৪৫ অপরাহ্ন

শ্রীমঙ্গলে শিলাবৃষ্টি হয়েছে। বিকেলে শ্রীমঙ্গলের ওপর দিয়ে বজ্রসহ বৃষ্টিপাত ও শিলাবৃষ্টি হয়। তবে ফসলের কোন ক্ষয়ক্ষতির খবর পাওয়া যায়নি।

শ্রীমঙ্গল আবহাওয়া পর্যবেক্ষন কেন্দ্রের অবজারভার মো. মুজিবুর রহমান জানান, বিকেল সোয়া ৩ টায় শ্রীমঙ্গলে হালকা বৃষ্টি শুরু হয়। পরে বিকেল ৫ টা ৮ মিনিট থেকে ৫ টা ১৫ মিনিট পর্যন্ত ৭ মিনিট স্হায়ী শিলাবৃষ্টি হয়েছে।

আবহাওয়া অবজারভার মুজিবুর রহমান আরো জানান, বিকেল সোয়া ৩ টা থেকে বিকেল সাড়ে ৫ টা পর্যন্ত ২২.৬ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করেছে শ্রীমঙ্গল আবহাওয়া অফিস।

শ্রীমঙ্গল কৃষি অফিসের উপ-সহকারি উদ্ভিদ সংরক্ষন কর্মকর্তা রকেন্দ্র শর্মা জানান, শিলাবৃষ্টি শ্রীমঙ্গল শহর ও এর আশপাশ এলাকায় হওয়ায় ফসলের কোন ক্ষয়ক্ষতি হয়নি। মাঠ পর্যায়ের কর্মীদের বরাত দিয়ে উপজেলার সব ইউনিয়নে শিলাবৃষ্টি হয়নি বলে তিনি জানিয়েছেন।

শ্রীমঙ্গল উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ নিলুফার ইয়াসমিন মোনালিসা সুইটি জানান, শিলাবৃষ্টি শুধু শ্রীমঙ্গল শহর ও তার আশপাশ এলাকায় হওয়ায় ফসলের কোন ক্ষয়ক্ষতি হয়নি।

তিনি বলেন, বৃষ্টির পর পরই আমাদের কৃষি বিভাগের উপ-সহকারি কর্মকর্তারা সবাই মাঠে চলে যান। তারা সন্ধ্যা ৭ টা পর্যন্ত প্রাপ্ত খবরে জানান, সব ইউনিয়নে শিলা বৃষ্টি হয়নি। ক্ষয়ক্ষতিরও কোন খবর পাননি। তবে শ্রীমঙ্গল সদর ইউনিয়ন ও আশিদ্রোন ইউনিয়নে হালকা শিলাবৃষ্টি হয়েছে।

মোনালিসা সুইটি আরো জানান, আমাদের মাঠ পর্যায়ের কর্মীরা মাঠে রয়েছেন। আগামীকাল সকাল নাগাদ বিস্তারিত তথ্য জানান যাবে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর