শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:১৫ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

নদীতে ঝাঁপ দিয়ে নিখোঁজের দুইদিন পর যুবকের মরদেহ উদ্ধার

কুড়িগ্রাম প্রতিনিধি / ৮২
নিউজ আপঃ রবিবার, ১৭ এপ্রিল, ২০২২, ২:৫০ অপরাহ্ন

কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলায় বাংলাদেশ বর্ডার গার্ড (বিজিবি) টহল দলকে দেখে কালজানী নদীতে ঝাঁপ দিয়ে নিখোঁজের দুইদিন পর নাজমুল (২৮) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (১৭ এপ্রিল) দুপুরে উপজেলার শিলখুড়ি ইউনিয়নের বউবাজার নামক এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত নাজমুল শিলখুড়ি ইউনিয়নের উত্তর ধলডাঙ্গা গ্রামের শুক্কুর আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রোববার দুপুরে ওই ইউনিয়নের বউবাজার নামক এলাকায় নদীতে লাশ ভাসতে দেখে পরিবার। পরে এলাকাবাসী পুলিশকে খবর দিলে পুলিশ এসে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যায়। এর আগে গত শুক্রবার দিবাগত রাতে নাজমুল ও আরো দুইজন কালজানী নদীর পারে বসেছিল।

এসময় বিজিবি’র (বাংলাদেশ বর্ডার গার্ড) একটি টহল দল সেখানে উপস্থিত হলে তাদেরকে দেখে ভয়ে একজন দৌড়ে পালিয়ে যায়। নাজমুল ও অপরজন নদীতে ঝাঁপ দেয়। ঝাঁপ দেওয়া দু’জনের একজন সাঁতরে তীরে উঠতে পারলেও নাজমুল নিখোঁজই রয়ে যায়।

এ ঘটনায় তার পরিবারের লোকজন নিখোঁজ নাজমুলকে খোঁজতে থাকে। খোঁজাখুঁজির এক পর্যায়ে রোববার দুপুরে নিখোঁজ নাজমুলের মৃত দেহ ওই নদী থেকেই উদ্ধার করে পুলিশ। জানিয়েছেন স্থানীয় ইউপি সদস‍্য আমছার আলী।

ভূরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন নিখোঁজ যুবকের লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহের ময়না তদন্তের জন‍্য আগামীকাল সোমবার (১৮ এপ্রিল) সকালে কুড়িগ্রাম মর্গে প্রেরন করা হবে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর