রবিবার, ১৯ মে ২০২৪, ১০:৪৭ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
দুর্যোগ মোকাবিলায় ১ কোটি স্বেচ্ছাসেবী গড়ে তোলার পরিকল্পনা……প্রতিমন্ত্রী মহিব। রুয়েট কর্মকর্তার প্রাণনাশের হুমকি রাজাকারের শ্যালকের পক্ষ নিয়ে আওয়ামী লীগ নেতা সেভ দ্য রোডের ১৫ দিনব্যাপী সচেতনতা ক্যাম্পেইন সমাপ্ত অবৈধ গ্যাস সংযোগে ‘আকাশ” সিন্ডিকেট রাজশাহীতে জালিয়াতি করে জমি হাতিয়ে নেওয়ার অভিযোগ যুবলীগ নেতার বিরুদ্ধে স্বাধীনতা দিবসে নতুনধারার দিনব্যাপী কর্মসূচি অনুষ্ঠিত বাঘায় স্বাধীনতা ও জাতীয় দিবস পালন পাইকোর (paicoo) ফাঁদে পা দিয়ে নিঃস্ব হাজারো যুবক হাজার কোটি টাকা উধাও মিরপুর ঝিলপাড় বস্তিতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ বিতরণ ফের ফায়ার হাইড্রেন্ট স্থাপনের দাবি
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

নৌকা পক্ষে কাজ করায় বিদ্রোহী প্রার্থীর রেশানলে ছাত্রলীগ নেতা 

এ কে আজাদ  রাজবাড়ী / ১৮৯
নিউজ আপঃ শনিবার, ১৯ মার্চ, ২০২২, ১২:০৫ অপরাহ্ন

রাজবাড়ীর কালুখালী উপজেলার মদাপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক পারভেজ শেখ (২৩) কে ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতিকের প্রার্থির পক্ষে নির্বাচন করায় বিদ্রোহী বিজয়ী মিজানুর রহমান মজনু তার উপর হামলা চালিয়েছে। এ ঘটনা মিজানুর রহমান মজনু কে কালুখালি থানা পুলিশ গ্রেফতার করে আদালতে প্রেরণ করেছে।

অভিযোগ সূত্রে জানা যায়, গত (১৭ মার্চ) রাতে পারভেজকে মারপিট ও তার ঘর বাড়ি ভাঙচুরের অভিযোগে কালুখালী থানায় (১৯ মার্চ শনিবার) সকালে একটি মামলা হয়।

এ মামলায় মদাপুর ইউনিয়নের চেয়ারম্যান মিজানুর রহমান মজনু কে প্রধান আসামি করে মামলা দায়ের করেন ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক পারভেজ শেখ। এ মামলায় মজনু ছাড়াও ৭ জনের নাম উল্লেখ করা হয়। ছাড়া অজ্ঞাত আরও ২০/২৫ জনের নাম উল্লেখ করা হয়।

মামলার বাদী পারভেজ শেখ বলেন, আমি সাবেক ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক। গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী এ কে এম রোকনুজ্জামান এর পক্ষে নির্বাচন পরিচালনা করায় নির্বাচনের পর থেকে আমার ও আমার পরিবারের উপর ক্ষতি সাধনের চেষ্টা চালায়। যার ফল হিসেবে গত বৃহস্পতিবার রাতে মিজানুর রহমান মজনু নিজে তার সন্ত্রাসী বাহিনী নিয়ে আমার ও আমার বাড়ি গড়ে হামলা চায়। এতে কয়েক লক্ষ টাকার ক্ষতি সাধন করে। মিজানুর রহমান মজনুর জামিনের বিষয়ে অসন্তোষ প্রকাশ করেন তিনি।

কালুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ নাজমুল হাসান বলেন ভুক্তভোগী পারভেজ বাদী হয়ে সকালে থানায় এসে মামলা করে। পরে বেলা দেড়টার সময় আমরা তাকে গ্রেপ্তার করে কোর্টে প্রেরণ করি।

ইকবাল হাসান এর বিশেষ আদালতে গ্রেফতার কৃত মদাপুর ইউনিয়নের চেয়ারম্যান মিজানুর রহমান মজনু কে জামিন দেওয়া হয়।

উল্লেখ্য, দৈনিক বাংলা ৭১ ও স্বদেশ প্রতিদিন প্রত্রিকার বিশেষ প্রতিনিধি, উপজেলা প্রেসক্লাব পাংশা এর সভাপতি আবুল কালাম আজাদ এর হত্যা চেষ্টা মামলার প্রধান আসামী মিজানুর রহমান মজনু।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর