শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:০৮ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
রুয়েট কর্মকর্তার প্রাণনাশের হুমকি রাজাকারের শ্যালকের পক্ষ নিয়ে আওয়ামী লীগ নেতা সেভ দ্য রোডের ১৫ দিনব্যাপী সচেতনতা ক্যাম্পেইন সমাপ্ত অবৈধ গ্যাস সংযোগে ‘আকাশ” সিন্ডিকেট রাজশাহীতে জালিয়াতি করে জমি হাতিয়ে নেওয়ার অভিযোগ যুবলীগ নেতার বিরুদ্ধে স্বাধীনতা দিবসে নতুনধারার দিনব্যাপী কর্মসূচি অনুষ্ঠিত বাঘায় স্বাধীনতা ও জাতীয় দিবস পালন পাইকোর (paicoo) ফাঁদে পা দিয়ে নিঃস্ব হাজারো যুবক হাজার কোটি টাকা উধাও মিরপুর ঝিলপাড় বস্তিতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ বিতরণ ফের ফায়ার হাইড্রেন্ট স্থাপনের দাবি দুর্নীতির কারণে নির্মমভাবে বিদ্যুতের দাম বৃদ্ধি হচ্ছে : মোমিন মেহেদী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

পরকীয়ার জেরে বিদেশ ফেরত স্বামীকে পরিকল্পিত ভাবে হত্যা 

এ কে আজাদ  রাজবাড়ী / ২৯১
নিউজ আপঃ রবিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২২, ৭:২৭ পূর্বাহ্ন

রাজবাড়ী পাংশায় সৌদি প্রবাসী রবিউল ইসলাম কে পরিকল্পিত ভাবে পরকীয়ার জের ধরে হত্যার অভিযোগ উঠেছে স্ত্রী মর্জিনা বেগম সোহাগী (৩৮) এর বিরুদ্ধে।
রবিউল ইসলাম পাংশা উপজেলাধীন মৌরাট ইউনিয়নের হাসান আলী মৃধা এর ছেলে ও মর্জিনা বেগম পাংশা পৌর এলাকার নারায়নপুরের মহাসীন এর মেয়ে।
বিভিন্ন মাধ্যমে জানাযায়, রবিউল ইসলাম দীর্ঘদিন সৌদি আরব থাকায় তিনি তার স্ত্রীর নামে দেশে টাকা সহ পাংশা পৌর এলাকায় জমি কিনে ৪ তলা ভবন নির্মাণ করে। ওই বাড়িতে মর্জিনা বেগম ৩য় তলায় ছেলে সুয়াইব (৯) ও কন্য মালিহা  (১১) কে নিয়ে থাকতেন। তাদের বাসায় ভাড়াটিয়া ট্রাস্ট ব্যংকে চাকরিরত সাবু (৪০) এর সাথে পরকীয়ায় লিপ্ত হয়। এ ঘটনা স্বামী রবিউল ইসলাম বিভিন্ন মাধ্যমে জানতে পারলে সে দেশে ফিরে আসে। তার দেশে ফিরে আসা স্ত্রী মর্জিনা বেগম মানতে না পেরে পরকীয়া প্রেমিক সাবু সহযোগিতায় স্বামী  রবিউল ইসলাম কে পরিকল্পিত ভাবে খাবারের মধ্যে পয়েজন দিয়ে হত্যা করে।
এ বিষয়ে রবিউল ইসলামের ভাই আবু নাসের মৃধা বলেন, আমার ভায়ের সাথে মর্জিনা বেগম এর দীর্ঘ ২৫ বছর আগে বিবাহ হয়। তাদের ঘরে একটা মেয়ে ও একটা ছেলে রয়েছে। আমার ভাই দীর্ঘদিন বিদেশ থাকে, তার উপার্জিত অর্থ স্ত্রীর নামে পাঠাতেন। এমন কি পাংশা  পৌর এলাকায় ৬ শতাংশ জমির উপর ৪ তলা ভবন নির্মাণ করেছে। তবে এই ৬ এর মধ্যে ৪ শতাংশ স্ত্রী মর্জিনা বেগম এর নামে। ভাই বিদেশ থাকায় তার স্ত্রী পরকীয়া প্রেমে লিপ্ত হয়। এই সংবাদ পাবার পর সে দেশে আসলে তাকে হত্যার বিভিন্ন কৌশল অবলম্বন করে স্ত্রী ও পরকীয়া প্রেমিক। এক সময় তারা খাবারের মধ্যে বিষাক্ত কিছু মিশিয়ে আমার ভাই কে খাওয়ায়। সে এক পর্যায়ে অসুস্থ হয়ে গেলে তার স্ত্রী ডাক্তারের কাছে নিয়ে অসংগতি প্রকাশ করলে প্রতিবেশীরা তার স্ত্রীর কথা অমান্য করে প্রথমে পাংশা হসপিটালে পরে সেখান থেকে ফরিদপুর পাঠালে পথেই আমার ভাই মারা যায়। ভাইয়ের মৃত্যুর পর তার স্ত্রী বিভিন্ন ভাবে আমাদের পরিবারের লোকজন এর উপর হুমকি দিয়ে চলেছে। বিষয়টি যাতে কাউকে না জানায়।
এ বিষয়ে রবিউল ইসলাম এর স্ত্রী মর্জিনা বেগম সোহাগীর সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলে তাকে পাওয়া যায় নাই।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর