শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:১০ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

রাজশাহীতে জনপ্রতিনিধির অসহায় পরিবারের বাড়িতে হামলা ভাংচুর- আহত-৩

রাজশাহী ব্যুরোঃ / ১২০
নিউজ আপঃ রবিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২২, ৩:০৪ অপরাহ্ন

রাজশাহীর উপকণ্ঠের কাঁটাখালী পৌরসভার ৪ নং ওয়ার্ডের কাউন্সিলর ইয়াসিন আলী সুকটা ও তার তিন ছেলেসহ সন্ত্রাসী বাহিনী একটি নিরিহ অসহায় পরিবারের বাড়ি ভাংচুর এবং  তিনজনকে মেরে আহত করার অভিযোগ পাওয়া গেছে।
আহতরা হলেন, মাসকাটাদিঘির মৃত সাদেকের ছেলে চঞ্চল (২০) ও উজ্জ্বল এবং চঞ্চলের স্ত্রী রুনা (১৮)।
ঘটনার বরাতে জানা যায়, গত ১১ জানুয়ারী কাউন্সিলর ইয়াসিন আলীর কম্বল বিতরণ অনুষ্ঠানে দিন মজুরি কাজ করেন চঞ্চল ও উজ্জ্বল। দিন মজুরীর টাকা চাইতে গেলে তর্ক- বিতর্কের সৃষ্টি হয়। কথা কাটাকাটির শেষে সবাই চলে গেলে ঐ দিন দুপুর ২ টার সময় কাউন্সিলরের ছেলেরা চঞ্চল ও উজ্জ্বলের বাড়ি ভাংচুর করেন। ভাংচুরের পরে বিভিন্ন মহল থেকে মীমাংসার আশ্বাসে ঘটনা ধামাচাপা দেওয়া হয়। ভুক্তভোগীর ভাংচুর করা বাড়ি পরে ঠিক করে দেওয়া কথা থাকলেও তা ঠিক করে দেওয়া হয়নি।
ভুক্তভোগী পরিবার গত ১৮ ফেব্রুয়ারী উক্ত ঘটনায় কথা বলতে কাউন্সিলর ইয়াসিন আলীর কাছে গেলে তার তিন ছেলেসহ কয়েকজন চঞ্চল ও উজ্জ্বল এবং চঞ্চলের স্ত্রী রুনাকে বেধড়ক মারধর করেন। মারধরে গুরুতর আহত হয় চঞ্চল ও রুনা। স্থানীয়রা আহতদের উদ্ধার করে রামেক হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনায় চঞ্চলের মাথাসহ শরীরে ১৭ টি সেলাই পড়ে। তার স্ত্রীর মাথায় পড়ে ৪ টি সেলাই। উজ্জলের পায়েও পেয়েছেন চোট। বর্তমানে তারা চিকিৎসাধীন অবস্থায় আছেন।
ভুক্তভোগী পরিবার অভিযোগ করে বলেন, তুচ্ছ ঘটনায় বাড়ি ভাংচুর করেন কাউন্সিলের ছেলেরা। সেই ঘটনায় বাড়ি ঠিক করে দেওয়ার কথা থাকলেও তারা তা ঠিক না করে দিয়ে উল্টো গতকাল আমাদেরকে ধারালো হাসুয়া দিয়ে আঘাত করে আহত করেন। তারা এলাকায় সন্ত্রাসী বাহিনী তৈরি করে ক্রাইমের রাজত্ব কায়েম করেছেন। তারা এই ঘটনার সঠিক বিচার দাবি করেন। চিকিৎসা শেষে তারা থানায় লিখিত অভিযোগ দায়ের করবেন বলেও জানান।
এ বিষয়ে কাউন্সিলর ইয়াসিন আলী বলেন, চঞ্চল ও উজ্জ্বল আমার চাচাতো ভাই। ওদের বাড়ি আমি ঠিক করে দিতে চেয়েছিলাম। কিন্তু ওরা বেশি বাড়াবাড়ি করে ফেলেছে। আমি তাদের চিকিৎসা খরচও দিতে চেয়েছি। তাদের দেখতে হাসপাতালেও গিয়েছিলাম। বিষয়টি স্থানীয়দের নিয়ে বসে ঠিক করে নিবো।
এ বিষয়ে জানতে কাঁটাখালী থানার ওসি এএসএম সিদ্দিকুর রহমান বলেন, এই ঘটনায় একটি অভিযোগ পেয়েছি তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর