শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:১৪ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

রাজবাড়ীতে পৃথক অভিযানে ১ হাজার ইয়াবা সহ আটক ২

এ কে আজাদ  রাজবাড়ী / ১২৪
নিউজ আপঃ রবিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২২, ৩:০১ অপরাহ্ন

রাজবাড়ী সদর থানা এলাকায় পৃথক পৃথক অভিযানে জেলা ডিবি পুলিশ মোঃ উজ্জল হোসেন শান্ত(২৯) ও মোঃ জিলাল শেখ (৪০) নামের দুই মাদক ব্যবসায়ী কে ইয়াবা ট্যাবলেট সহ আটক করেছে।

শনিবার  (১৯  ফেব্রুয়ারি ) রাতে জেলা ডিবি পুলিশ তাদের ওয়েবসাইটে এ তথ্য প্রকাশ করেছে।
আটককৃতরা হলেন, সদর থানাধীন  ছোট নুরপুর এলাকার মোঃ মনির হোসেন এর ছেলে মোঃ উজ্জল হোসেন শান্ত ও সদর থানার জৌকুড়া এলাকার মোঃ রুস্তম শেখ এর ছেলে মোঃ জিলাল শেখ।
রাজবাড়ী ডিবি পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সদর থানা এলাকায় জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ প্রানবন্ধু চন্দ্র বিশ্বাস, সঙ্গীয় এসআই জাহাঙ্গীর মাতুব্বর,  এসআই মোজাম্মেল হক, এএসআই মেহেদী হাসান, এএসআই নজরুল ও ফোর্সসহ অভিযান পরিচালনা করে ছোট নুরপুর  সাকিনস্থ জনৈক মোঃ মনির হোসেন খাঁ এর বসত বাড়ীর উঠান হইতে  মোঃ উজ্জল হোসেন শান্ত ও জৌকুড়া সাকিনস্থ জনৈক মোঃ রুস্তম শেখ এর বসত বাড়ীর উঠান হইতে মোঃ জিলাল শেখ কে ইয়াবা ট্যাবলেট সহ আটক করা হয়।
এসময় আসামি মোঃ উজ্জল হোসেন শান্ত
কাছ থেকে ৮০০ পিছ ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। যার আনুমানিক মূল্য ২ লক্ষ ৪০ হাজার টাকা। অন্য আসামি মোঃ জিলাল শেখ এর কাছ থেকে ২০০ পিছ ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। যার আনুমানিক মূল্য ৬০ হাজার টাকা।
আসামিদের স্বীকারোক্তিতে জানা যায়, তারা একজন পেশাদার মাদক কারবারি। তিনি দীর্ঘদিন থেকে এলাকায় মাদকদ্রব্য বিক্রয় করে আসছে।

আটককৃত মোঃ উজ্জল হোসেন শান্ত ও মোঃ জিলাল শেখ এর বিরুদ্ধে রাজবাড়ী সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা প্রক্রিয়াধীন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর