শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:৪৬ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

পাংশায় অংশিদারের জমি দখল সহ হুমকি 

এ কে আজাদ  রাজবাড়ী / ১২৩
নিউজ আপঃ বুধবার, ২ ফেব্রুয়ারী, ২০২২, ৫:০৭ অপরাহ্ন

রাজবাড়ীর পাংশা পৌরসভার ঢেঁকি পাড়া এলাকার রফিকুল ইসলাম প্রামাণিক (৪৫) এর বিরুদ্ধে অংশিদারের জমি দখলের অভিযোগ এনে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্টাটাস দিয়েছে তার চাচাতো ভাই মোঃ রেজাউল করিম।
রেজাউল করিম পাংশা পৌরসভার ঢেঁকি পাড়া এলাকার মৃত- আব্দুল ওহাব মাস্টারের ছেলে। অন্যদিকে অভিযুক্ত রফিকুল ইসলাম প্রামাণিক অভিযোগ কারীর চাচা নুরুল প্রামাণিক এর ছেলে।
অভিযোগ কারী রেজাউল করিম তার ব্যক্তিগত ফেসবুক আইডিতে তার জমি দখল করে ঘর তুলা হচ্ছে এমন একটা স্টাটাস দেন। তবে সেই স্টাটাসের প্রেক্ষিতে অভিযুক্ত মোঃ রফিকুল ইসলাম পাংশা মডেল থানায় লিখিত অভিযোগ দেন। পরে পাংশা মডেল থানার ওসি তদন্ত উত্তম কুমার ঘোষ রেজাউল করিম কে থানা ডেকে স্টাটাস ডিলিট করে দেয়।
সরেজমিনে উল্লেখিত জমির উপর গিয়ে দেখা যায়, সেটা একটা ঘর করে রেখেছে অভিযুক্ত রেজাউল করিম। বাকিটা ও দখলের পায়তারা চালাচ্ছে।
এ বিষয়ে অভিযুক্ত রফিকুল ইসলামের সাথে কথা হলে তিনি বলেন, এই দাগে ২৩ শতক জমি ছিলো তবে নদীতে প্রায় সব টায় চলে গেছে ৫/৬ শত উপরে আছে। তবে আমার জমি মাথায় ওই জমি হওয়ায় আমি দখল করে খাচ্ছি।
অভিযোগ কারী রেজাউল করিম বলেন, এই দাগে আমার অংশ প্রায় ১০ শতক। তবে এই দাগে আমার এখন এক শতক ও জমি দিচ্ছে না। সেই সাথে আমাকে প্রতিনিয়ত ভয়ভীতি প্রদর্শন করা হচ্ছে। আমি উপায় অন্ত না পেয়ে আমার ব্যক্তিগত ফেসবুক আইডি থেকে স্টাটাস দেই আমার জন্য দখল হয়ে যাচ্ছে। পরে আমাকে পাংশা মডেল থানা থেকে ডাকা হলে আমি উপস্তিত হই। এ সময় ওসি তদন্ত আমাকে স্টাটাস ডিলিট করতে বললে আমি তা ডিলিট করে দেই। তবে এখনো আমার জমি বুঝে দেয়নি তারা।
পাংশা মডেল থানার ওসি তদন্ত উত্তম কুমার ঘোষ এর সাথে স্টাটাসের ব্যাপারে কথা হলে তিনি বলেন, মোঃ রফিকুল ইসলাম একটা লিখিত অভিযোগ করে রেজাউল করিমের বিরুদ্ধে। সেখানে উল্লেখ করে রফিকুল ইসলাম বলেন আমার নামে মিথ্যা অভিযোগ তুলে ফেসবুকে লিখেছে এতে করে তার মান খুন্ন হয়েছে। আমি রেজাউল করিম কে ডেকে ওই ফেসবুক স্টাটাস ডিলিট করে দিতে বলি।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর