রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২২ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

পাংশায় ৬৫ বছরের বৃদ্ধ কর্তৃক ৭ বছরের শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগ 

এ কে আজাদ রাজবাড়ীঃ / ৩৭০
নিউজ আপঃ মঙ্গলবার, ২৬ অক্টোবর, ২০২১, ১১:২৪ পূর্বাহ্ন

রাজবাড়ীর পাংশায় গনি মোল্লা(৬৫) নামের এক বৃদ্ধ কর্তিক সাত বছরের মক্তব পড়ুয়া ছাত্রী ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠেছে।
অভিযুক্ত গনি মোল্লা পাংশা পৌর শহরের ৫নং ওয়ার্ডের পশ্চিম কুরাপাড়া গ্রামের মৃত. গ্যান্দা মোল্লার ছেলে।
এ ঘটনায় ভিকটিমের মা বলেন, সকাল সাড়ে দশটার দিকে আমার মেয়ে বাড়ীর টিউবওয়েল উপর থালা বাটি পরিস্কার করেছিল। এমন সময় প্রতিবেশি লম্পট গনি মোল্লা আমার মেয়েকে ধর্ষণের চেষ্টা করতে থাকে। আমার মেয়ের চিৎকার শুনে দৌড়ে এসে লম্পট গনি মোল্লাকে হাতে নাতে ধরি। এমন সময় গনি মোল্লা ইট দিয়ে আমার পিঠে সজোরে আঘাত করে পালিয়ে যায়। পরে আমার মেয়েকে চিকিৎসার জন্য পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নারী নির্যাতন প্রতিরোধকল্পে মাল্টিসেক্টরাল প্রোগ্রামের প্রোগ্রাম  অফিসার ইমন আরেফিন বলেন, আমরা জরুরী বিভাগ থেকে চিকিৎসার মধ্যে ধর্ষণচেষ্টার সত্যতা পেয়েছি। আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য পাংশা মডেল থানায় তথ্য পেরণ করা হবে।
এঘটনায় গনি মোল্লার বাড়ি গেলে তাকে পাওয়া যায়নি,  এ সময় তার ছেলে সালাম মোল্লার স্ত্রী মোছা. জাহানারা বেগম (৩৫) সাথে কথা হলে তিনি বলেন, এই ঘটনার পর থেকেই আমার শ্বশুর বাড়ী আসে নাই। আমরা তার সাথে মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করেছি। মুঠোফোনটি বন্ধ রয়েছে।
এ ঘটনায় ৫ নং ওয়ার্ড কাউন্সিলর মো. তজুল ইসলাম বলেন, ঘটনাটি আমি সুনেছি। ঘটনাটি অত্যন্ত ন্যক্কারজনক। আমি হাসপাতালে গিয়ে মেয়েটাকে দেখেছি এবং তাৎক্ষণিক পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসিকে বিষটি অবগত করেছি।
পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাসুদুর রহমান বলেন, বিষয়টি আমি অবগত হয়েছি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর