বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৯:২৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
বাঘায় সাংবাদিক পরিবারের উপর হামলা,থানায় মামলা ছাত্র আন্দোলনে হত্যা মামলার আসামী কাউন্সিলর সাহেব আলীর শাস্তি চায় এলাকাবাসি মানবিক বাংলাদেশ চায় জামায়াত: ডা. শফিকুর রহমান সাভারে বৈষম্য বিরোধী আন্দোলনের শহীদদের স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত রাজশাহীতে পাসের হার ৮১.২৪, জিপিএ-৫ বেড়ে দ্বিগুণ বিএনপি নেতা হারিছ চৌধুরীর পরিচয় নিশ্চিত করতে লাশ উত্তোলন নবাবগঞ্জে বজ্রপাতে নিহত দুই বিয়াই বৈষম্য বিরোধী আন্দোলনে অংশ নেওয়ায় ছাত্রদল নেতা তাজ খান নাঈমের বাড়িতে হামলা ও লুটপাট বিরামপুরে শহিদ পরিবারের সাথে জামায়াতে ইসলামীর মতবিনিময় সভা অনুষ্ঠিত সনাতন ধর্মালম্বীদের সাথে বিএনপির মতবিনিময় সভা অনুষ্ঠিত নবাবগঞ্জে
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

বলিহার উত্তরপাড়া সার্বজনীন দূর্গামন্দিরে হত দরিদ্রদের মাঝে বস্ত্র বিতরণ

হাবিল উদ্দিন,বাঘা,রাজশাহীঃ / ২০৫
নিউজ আপঃ বুধবার, ১৩ অক্টোবর, ২০২১, ১:২১ অপরাহ্ন

হিন্দু ধর্মাবল্বীদের সর্ব বৃহৎ উৎসব দুর্গাপূজা। প্রতি বছরের ন্যায় এবারো বাঘা উপজেলার বলিহার উত্তর পাড়া সার্বজনীন দূর্গা মন্দিরে বুধবার(১৩অক্টোবর) দুপুর ১ টায় দূর্গাপুজা উপলক্ষে সকল ধর্মের দরিদ্র ও সুবিধাবঞ্চিতদের মাঝে বস্ত্র বিতরণ করা হয়েছে।বাঘা উপজেলার বলিহার উত্তরপাড়া দুর্গা মন্দির চত্বরে এ আয়োজন করা হয়। এ সময় পুজা মন্ডব প্রদশন করেন মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রনালয় উপসচিব বাবু রথীন্দ্রনাথ দত্ত।
এবারের উপজেলায় বিভিন্ন শারদীয় দূর্গাপূজার মন্দির এলাকায় পূজাউৎসবে সাড়ে ১৮০০’শাড়ি, ৫০০শ’ লুঙ্গি, ৫০০শ’ থ্রিপিচ ও ৫০০শ’ প্যান্ট পিচ বিতরণ করবেন। তাঁর অংশ হিসাবে বলিহার উত্তরপাড়া সার্বজনীন দুর্গামন্দির চত্বরে ১“শত দরিদ্র ও সুবিধাবঞ্চিতদের মাঝে বস্ত্র বিতরণ করা হয়।
সভায় চারঘাট এম হাদি কলেজের প্রভাষক  অসীম কুমার সরকারের সঞ্চালনায় পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ‍্যালয়ের সহকারী অধ‍্যাপক আশিষ কুমার সরকারের সভাপতিত্বে বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ সরকারের মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রনালয়ের উপ-সচিব রথীন্দ্র নাথ দত্ত। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, টাঙ্গাইল কোর্টের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সুমন কর্মকার, ও শরিয়তপুর সরকারী     কলেজের অধ্যক্ষ শীতল কর্মকার,সাবেক শিক্ষক নিশিপদ সরকার, উপজেলা পূজা উদ্যাপন কমিটির সভাপতি সুজিত কুমার পান্ডে বাকু , সাধারণ সম্পাদক অপূর্ব সাহা। উপস্থিত ছিলেন,বলিহার উত্তর পাড়া সার্বজনীন দূর্গামন্দীরের সাধারন সম্পাদক ও মেঘনা লাইফ ইন্সুরেন্স কোম্পানীর বাঘা শাখার ডি জি এম বিধান সরকার,হিন্দু বৌদ্ধ ঐক‍্য পরিষদের সাধারন সম্পাদক প্রশান্ত কুমার সরকার,বলিহার উত্তরপাড়া প্রধান প্রামানিক অনিল কুমার প্রাং,গীতা ফার্মেসীর মালিক রঞ্জন কুমার,ইন্দ্রজিৎ, নকুল সরকার,তাপস সরকার,অর্জুন সরকার প্রমূখ।
বস্ত্র বিতরণ ও পুজা প্রর্দশনকালে প্রধান অতিথি মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রনালয় উপসচিব বাবু রথীন্দ্রনাথ বলেন, অসাম্পদায়িক ও ধর্মীয় নানা সম্প্রদায়ের  দেশ বাংলাদেশ। আমরা হিন্দু মুসলিম নির্বিশেষে আবহমান কাল থেকে এই উৎসবের আনন্দ ভাগাভাগি করে আসছি। এবং ভবিষ্যৎতে আমাদের সৌর্হাদ্য ও সম্প্রীতি অব‍্যহত থাকবে বলে বিশ্বাস করি। তিনি, প্রতিটি পূজামন্ডপ কমিটিকে সকল ধর্মের সমন্বয়ে সাম্প্রদায়িক সম্প্রীতি বন্ধনে একীভূত করে কমিটি গঠনের আহবান জানিয়েছেন । যাতে করে দর্শনার্থীরা নির্ভিগ্নে পূজামন্ডপ দর্শণ করতে পারেন।”


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share