শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:২৭ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
রুয়েট কর্মকর্তার প্রাণনাশের হুমকি রাজাকারের শ্যালকের পক্ষ নিয়ে আওয়ামী লীগ নেতা সেভ দ্য রোডের ১৫ দিনব্যাপী সচেতনতা ক্যাম্পেইন সমাপ্ত অবৈধ গ্যাস সংযোগে ‘আকাশ” সিন্ডিকেট রাজশাহীতে জালিয়াতি করে জমি হাতিয়ে নেওয়ার অভিযোগ যুবলীগ নেতার বিরুদ্ধে স্বাধীনতা দিবসে নতুনধারার দিনব্যাপী কর্মসূচি অনুষ্ঠিত বাঘায় স্বাধীনতা ও জাতীয় দিবস পালন পাইকোর (paicoo) ফাঁদে পা দিয়ে নিঃস্ব হাজারো যুবক হাজার কোটি টাকা উধাও মিরপুর ঝিলপাড় বস্তিতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ বিতরণ ফের ফায়ার হাইড্রেন্ট স্থাপনের দাবি দুর্নীতির কারণে নির্মমভাবে বিদ্যুতের দাম বৃদ্ধি হচ্ছে : মোমিন মেহেদী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

হাজীগঞ্জে এসএসসি ও এইচএসসি পরীক্ষা বিষয়ে সভা করেছে হাজীগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা কার্যালয়

মো. মনজুর আলম, চাঁদপুর প্রতিনিধি, / ৩৩৬
নিউজ আপঃ বুধবার, ২৫ আগস্ট, ২০২১, ৩:২৬ অপরাহ্ন

চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা কার্যালয়ের উদ্যোগে বিদ্যালয় খোলা এবং এসএসসি ও এইচএসসি পরিক্ষা প্রসঙ্গে একটি বিশেষ আলোচনা সভার আয়োজন করা হয়েছে। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন হাজীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোমেনা আক্তার। মঙ্গলবার বিকেলে সভায় সভাপতিত্ব করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. মোস্তাফিজুর রহমান।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, চলমান বৈশ্বিক মহামারি ও সংকট নিরসনে শিক্ষা মন্ত্রণালয় বিভিন্ন সময়ে দিক নির্দেশনা দিয়ে আসছেন। বর্তমানে মহামারির প্রাদুর্ভাব তুলনামূলক স্বাভাবিক মনে হওয়ায় বিদ্যালয় খোলার বিষয়ে বিভিন্ন ধরনের আলোচনা চলমান রয়েছে। এই বিষয়ে মাননীয় শিক্ষা মন্ত্রীও ইতোমধ্যে প্রেসব্রিফিং করেছেন। তাই নির্দেশনা আসামাত্র যেনো বিদ্যালয় খোলা উপযোগী হয় সে বিষয়ে বিদ্যালয়ের সকল শিক্ষক ও প্রধানদেরকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করতে প্রস্তুতি নিতে হবে। বিদ্যালয়ে আশপাশে ডেঙ্গু ও চিকনগুণীয়া রোগ বহন করতে পারে এমন শংকা দেখা দিলে দ্রুত ব্যবস্থা নিতে হবে।

তিনি আরও বলেন, এসএসসি ও এইচএসসি পরিক্ষার জন্য শারীরিক দূরত্ব বজায় রেখে পরীক্ষা নিতে সকলের আন্তরিক প্রচেষ্টা অব্যাহত রাখতে হবে। শিক্ষা মন্ত্রণালয়ের নির্দেশনা শতভাগ বাস্তবায়ন করতে হবে।

জানা গেছে আলোচনা সভায়, আসন্ন এসএসসি ও দাখিল পরীক্ষা-২০২১ উপলক্ষ্যে কেন্দ্রসচিবগণের সাথে প্রধান অতিথি পরামর্শ ও দিকনির্দেশনা প্রদান করেন। উপজেলা সহকারি শিক্ষা কর্মকর্তা মো. জাকির হোসেন ও উপজেলা একাডেমিক সুপারভাইজর সুনির্মল দেউড়ী সহ ১২টি কেন্দ্রের (এসএসসি-৯টি, দাখিল-৩টি) কেন্দ্র সচিবগণ সভায় উপস্থিত থেকে বিভিন্ন পরামর্শ গ্রহণ করেন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর