রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩৭ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

পাংশায় বিপুল পরিমাণ ইয়াবা, পিস্তল সহ সাবেক সেনা সদস্য ও ২সহযোগী র‍্যাবের কাছে আটক 

আবুল কালাম আজাদ রাজবাড়ীঃ / ২২১
নিউজ আপঃ শনিবার, ৭ আগস্ট, ২০২১, ১১:২৫ পূর্বাহ্ন

রাজবাড়ীর পাংশা উপজেলার বাবুপাড়া ইউনিয়নের ভট্টাচার্য্য পাড়া গ্রামের সাবেক সেনা সদস্য মোঃ আশরাফুজ্জান ওরফে আরিফ (৩৩) কে র‌্যাব সদস্যরা গ্রেপ্তার করেছে। গত বৃহস্পতিবার বিকালে তাকেসহ তার অপর দুই সহযোগি একই গ্রামের মোঃ মিন্টু মন্ডল (২৯) এবং পিরোজপুরের মোঃ মামুন শিকদার (৩১) গ্রেপ্তার করে। সে সময় তাদের কাছ থেকে একটি বিদেশী পিস্তল, ৯ হাজার ২শত পিস ইয়াবা ট্যাবলেট, ৯ টি সীমকার্ড ও ৬ টি মোবাইল ফোন উদ্ধার করে। এ ঘটনায় শুক্রবার বিকালে পাংশা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। আরিফ ওই গ্রামের আব্দুল কাদেরের ছেলে। ২ মেয়ে ও ১ ছেলে সন্তানের জনক আরিফ ২০০৬ সালের জুন মাসে সৈনিক হিসেবে সেনাবাহিনীতে যোগদান করেন এবং তিনি ২০১৯ সালে চাকুরীচ্যুত হন।

র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের কমান্ডার জানিয়েছেন, তারা গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারেন, রাজবাড়ীর পাংশা উপজেলার বাবুপাড়া ইউনিয়নের ভট্টাচার্য্য পাড়া গ্রামের কয়েকজন মাদক ব্যবসায়ী প্রচুর পরিমান ইয়াবা বিক্রায়ের জন্য অবস্থান করছে। ওই তথ্যের ভিত্তিতে র‌্যাব সদস্যরা গত বৃহস্পতিবার বিকালে সেখানে অভিযান পরিচালনা করে। একই সাথে সাবেক সেনা সদস্য আরিফ ও তার সহযোগি মিন্টু এবং মামুনকে গ্রেপ্তার করে। তাদের কাছ থেকে একটি বিদেশী পিস্তল, ৯ হাজার ২শত পিস ইয়াবা ট্যাবলেট, ৯ টি সীমকার্ড ও ৬ টি মোবাইল ফোন উদ্ধার করে।

তিনি আরো বলেন, ২০২০ সালে ৬ মে আরিফ তার অপর সহযোগি ও জেলার পাংশা উপজেলার সরিষা ইউনিয়নের খামারডাঙ্গি গ্রামের মৃত ইসমাইল হোসেনের ছেলে মোঃ রাসেল রানা (৩৫) কে ৮০ হাজার পিচ ইয়াবা ট্যাবলেটের চালান নিয়ে রাজবাড়ীর পাংশায় ফেরার পথে চট্রগ্রামের কর্ণফুলী থানা পুলিশ চট্টগ্রাম নগরীর কর্ণফুলী উপজেলার মইজ্জ্যারটেক মোড়ে এলাকা থেকে একটি প্রাইভেটকারসহ গ্রেপ্তার করেছে। ওই মামলায় আরিফ এতো দিন কারাগারে ছিলো। তবে জামিনে বের হয়েই সে পুনরায় মাদক ব্যবসা শুরু করে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর