বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫:০৪ অপরাহ্ন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

কলাপাড়ায় ‘হ্যালো চেয়ারম্যান’ ফ্রি অক্সিজেন সার্ভিস চালু

মো.ফরিদ উদ্দিন বিপু,কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি, / ২৬৭
নিউজ আপঃ শুক্রবার, ৬ আগস্ট, ২০২১, ৭:০৬ অপরাহ্ন

সারা দেশব্যাপি করোনা ভাইরাসের মহামারি ক্লান্তি লগ্নে দেশে যখন অক্সিজেনের সংকট। তখনই সরকারি-বেসরকারি ভাবে চালু হয়েছে ‘হ্যালো অক্সিজেন সার্ভিস’। তারই ধারাবাহিকতায় কলাপাড়া উপজেলার লতাচাপলী ইউনিয়নের  চেয়ারম্যান মোঃ আনছার উদ্দিন মোল্লার ব্যক্তি উদ্যোগে বৃহস্পতিবার (৫ আগষ্ট) সকাল থেকে ‘হ্যালো চেয়ারম্যান ফ্রি অক্সিজেন সার্ভিস’ চালু করছেন। করোনা আক্রান্ত কেউ চেয়ারম্যানের ব্যক্তিগত (০১৭১৮-৮১৫৬০১) মোবাইল নম্বরে ফোন করলেই পৌঁছে দেয়া হবে অক্সিজেন এমনটাই জানিয়েছেন মোঃ আনছার উদ্দিন মোল্লা।

বর্তমানে প্রায় প্রতিটি পরিবারের কেউ না কেউ জ্বর ও সর্দি কাশিতে আক্রান্ত রয়েছেন। নানা কারণে তাদের সিংহভাগই করোনা পরীক্ষা করছেন না। করোনাভাইরাস ও জ্বর-সর্দিতে আক্রান্তদের মধ্যে কেউ কেউ শ্বাসকষ্টে ভুগছেন। করোনা আক্রান্ত ও শ্বাসকষ্টজনিত সমস্যার রোগীদের বিনামূল্যে জরুরি অক্সিজেন সেবার লক্ষ্যে স¤প্রতি ব্যক্তি উদ্যোগে চালু হয়েছে ‘হ্যালো চেয়ারম্যান ফ্রি অক্সিজেন সার্ভিস’। এখানে বিশেষ একটি টিম কাজ করবে। ফোন পাওয়ার সাথে সাথে যথাস্থানে দ্রæত সম্ভব অক্সিজেন পৌঁছে দেয়া হবে।

এ বিষয়ে লতাচাপলী ইউপি চেয়ারম্যান মো. আনছার উদ্দিন মোল্লা বলেন, ‘যদি কেউ শ্বাসকষ্টজনিত কারণে আমাকে ফোন করে তাহলে দ্রæত সময়ের মধ্যে অক্সিজেন পৌঁছে দেয়া হবে। সাধারণ মানুষের উপকারের স্বার্থে ‘হ্যালো চেয়ারম্যান ফ্রি অক্সিজেন সার্ভিস’ চালু করা হয়েছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর