রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩৭ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

চাঁদার টাকা না দেয়ায় গৃহবধুর আঙ্গুল কামড়ে নিলো সন্ত্রাসীরা

মো.ফরিদ উদ্দিন বিপু,কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি, / ১৪৮
নিউজ আপঃ শুক্রবার, ১৬ জুলাই, ২০২১, ২:২৩ অপরাহ্ন

পটুয়াখালীর কলাপাড়ায় মাটি বিক্রির টাকা থেকে চাঁদার টাকা না দেয়ায় মনিরা বেগম (৪৭) নামের এক গৃহবধুর আঙ্গুল কামড়ে ছিড়ে নিয়েছে সন্ত্রাসীরা। এসময় ইট দিয়ে থেতলে দেয়া হয়েছে ওই গৃহবধুর স্বামী হারুন হাওলাদার (৫৫) এবং ছেলে হানিফ হাওলাদারকে।

 

বৃহষ্পতিবার সন্ধ্যায় উপজেলার লতাচাপলী ইউপির আলীপুর বাজারে এ ঘটনা ঘটে। পরে রাতেই রক্তাক্ত অবস্থায় স্থানীয়রা আহতদের উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করেছে। হাসপাতালে শয্যায় আহত গৃহবধু অভিযোগ করে জানান,

 

কলইয়াপাড়া গ্রামের বেড়িবাঁধ উন্নয়ন প্রকল্পে চায়না কোম্পানির কাছে মাটি বিক্রি করেন তার স্বামী হারুন হাওলাদার। তার কাছে মোটা অংকের চাঁদার টাকা দাবী করে স্থানীয় চিহ্নিত সন্ত্রাসী সোহেল ফকির। দাবী অনুযায়ী টাকা কম দেয়ায় প্রথম ধাপে হারুনের মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে ইট দিয়ে থেতলে দেয় সোহেল ফকির ও ছালাম ফকির। খবর শুনে গৃহবধু তার সন্তানকে নিয়ে স্বামীকে বাঁচাতে এগিয়ে এলে তাদের উপরও হামলা চালায় সন্ত্রাসীরা । এসময় গৃহবধুকে নির্যাতন শেষে ডান হাতের আঙ্গুল কামড়ে ছিড়ে নেয় সোহেল।

 

স্থানীয় ইউপি মো.আনছার মোল্লা চেয়ারম্যান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,সোহেল ফকির এলাকার সকল অপকর্মের সাথে জড়িত রয়েছে। তার নামে থনায় প্রায় দুই ডজন মামলা রয়েছে।

 

মহিপুর থানার ওসি মনিরুজ্জামান জানান, এখন পর্যন্ত কোন লিখিত অভিযোগ পাইনি। অভিযুক্ত সোহেলের নামে একাধিক মামলা রয়েছে। অভিযোগ পেলে আইনানুযায়ি ব্যবস্থা গ্রহন করা হবে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর