রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৪৩ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

মালিক বিহীন গরু আটক, মালিকের সন্ধান চায় পাংশা থানা পুলিশ 

আবুল কালাম আজাদ, নিজস্ব প্রতিনিধি, রাজবাড়ী থেকে / ২৮০
নিউজ আপঃ বুধবার, ১৪ জুলাই, ২০২১, ১:০১ অপরাহ্ন

রাজবাড়ী পাংশা পৌর এলাকা থেকে একটি ফ্রিজিয়ান কালো রঙের (ষাড়) গরু(ওজন আনুমানিক ৬০/৭০ কেজি) উদ্ধার করেছে রাজবাড়ীর পাংশা মডেল থানা পুলিশ।
জানা যায়, গত মঙ্গলবার (১৩ জুলাই) সকালে পৌর  এলাকার লিজা হেল্থ কেয়ারের সামনে রাজমিস্ত্রীর কাজ করছিলো মাগুরা ডাংগির মনির উদ্দিন শেখ এর ছেলে রহিম (২৫) ও একই গ্রামের মফিজুল এর ছেলে সাকিব (২০) এ সময় তারা মালিক বিহীন একটি কালো রঙের ( ষাড়) গরু কে দেখে সেখানেই বেঁধে রাখে। তবে রাতেও ওই গরুর মালিক না আশায় ওই গ্রামের মৃত নসের শেখ এর ছেলে ওহাব শেখ (৬৫) বাড়ি রাতে রাখা হয়।
এ বিষয়ে পাংশা মডেল থানার এস,আই হুমায়ুন কবির রেজা জানান,গোপন সংবাদের ভিত্তিতে বুধবার দুপুর ১ টা ৩০ মিনিটের গরুটি উদ্ধার করে পাংশা মডেল থানায় নিয়ে আসা হয়। তবে এর আগে ওই গুরুর মালিক না থাকায় ভাগাভাগি নিয়ে স্থানীয়দের মধ্যে মনোমালিন্য হয়। এর মধ্যে একজন কথিত সাংবাদিক ও ছিলো।
পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাসুদুর রহমান বলেন, গরুটি আমাদের থানা পুলিশের হেফাজতে আছে। উপর্যুক্ত প্রমান সহ গরুটি প্রকিত মালিকের হাতে বুঝে দিতে চাই। কেউ যদি গরুটির মালিকের পরিচয় জানলে পাংশা মডেল থানায় যোগাযোগ করার জন্য বিশেষভাবে অনুরোধ করেছেন তিনি।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর