রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৪:১৮ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

নুরুজ্জামানের বিরুদ্ধে অভিযোগ,পুকুরে বিষ প্রয়োগ করে মাছ মারার

স্টাফ রিপোর্টারঃ / ১৯৭
নিউজ আপঃ শুক্রবার, ৯ জুলাই, ২০২১, ১১:৪২ পূর্বাহ্ন

সাভারে পুকুরে বিষ প্রয়োগ করে আবারও মাছ মেরে ফেলার অভিযোগ সেই নুরুজ্জামানের বিরুদ্ধে। বিরুলিয়া ইউনিয়নের ভবানিপুরের সমন আলীর পুকুরে এ বিষ প্রয়োগের ঘটনা ঘটেছে।

এঘটনা বৃহস্পতিবার সাভার মডেল থানায় মাছ চাষী সমন আলী বাদি হয়ে নুরুজ্জামানের বিরুদ্ধে অভিযোগ করেছেন। গত বছর একই পুকুরে বিষ প্রয়োগ করে মাছ মেরে ফেলার অভিযোগ ছিলো এই নুরুজ্জামানের বিরুদ্ধে। অভিযোগ সুত্রে জানাযায়, মাছ চাষী সমন আলী একটি পুকুর সরকার থেকে লিজ নিয়ে র্দীঘ দিন ধরে মাছ চাষ করে আসছেন।

পূর্ব শত্রুতার জের ধরে বিভিন্ন সময় ওই পুকুরে মাছ চাষ না করার জন্য বলতেন নুরুজ্জামান ও তার লোকজন এবং পুকুরের মাছ বিষ প্রয়োগ করে মেরে ফেলার হুমকি প্রদান করে আসছিল। পরে গত ৫ জুলাই সকালে মাছের খাবার দিতে গিয়ে সমন আলী দেখতে পান পুকুরের রুই, কাতল, তেলাপিয়াসহ বিভিন্ন প্রজাতির ৫/৬ লক্ষ টাকা মূল্যের মাছ মরে পানিতে ভেসে আছে। পরে তিনি মাছ মারার বিষয়টি স্থানীদের জানান এবং বিষ প্রয়োগের ঘটনায় নুরুজ্জামানকে জিজ্ঞাসাবাদ করলে সে জানায়, তোকে এই পুকুরে মাছ চাষ করতে নিষেধ করেছি। তাও তুই এই পুকুরে মাছ চাষ করেছিস। তোকে এখানে মাছ চাষ করতে দিবোনা। তাই বিষ প্রয়োগ করে মাছ মেরেছি। তুই যা পারিস তাই করিস। পুকুরে বিষ প্রয়োগের ঘটনাটি গত ৪ জুলাই রাত ৯টার পরে যে কোনো সময় হতে পারে বলে অভিযোগে উল্লেখ করা হয়েছে।

উল্লেখ্য, গত বছর ৫জুন একই পুকুরে বিষ প্রয়োগ করে মাছ মেরে ফেলা ও পুকুরটি দখলের চেষ্টার অভিযোগ ছিলো এই নুরুজ্জামানের বিরুদ্ধে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর