শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৯:১৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
জামাল হত্যা মামলার বাদী ইমরানের বসত বাড়ি, দোকানপাট ও বিভিন্ন স্থাপনায় হরিলোট প্রতিবাদে মানববন্ধন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জম্মশতবার্ষিকী উপলক্ষে সেনাবাহিনীর ঈদ উপহার সামগ্রী বিতরণ

প্রতিবেদকের নাম / ১১৪
নিউজ আপঃ শুক্রবার, ২২ মে, ২০২০, ৬:৫৬ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদক সোহেল রানা পঞ্চগড় থেকে:- জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জম্মশতবার্ষিকী উপলক্ষে জাতির পিতার নামে পঞ্চগড় সদর উপজেলা ও দেবীগঞ্জ উপজেলায় এতিম ও দুস্থ শিশুদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিরতণ করেছে সেনাবাহিনী।

শুক্রবার দুপুরে পঞ্চগড় সদর উপজেলার ৩টি এতিম খানায় ৬৬ পদাতিক ডিভিশনের ২৯ বীর ব্যাটালিয়ানের মেজর তৌহিদুল বারী ও দেবীগঞ্জ উপজেলার ৬টি এতিম খানায় লেফটেনেন্ট ইনজামামুল আমীন প্রীমন প্রায় দেড় শতাধিক এতিম ও দুস্থ শিশুদের মাঝে ঈদ উপহার সামগ্রী পৌছে দিয়েছেন। প্রতিটি ঈদ উপহার সামগ্রীর প্যাকেটে রয়েছে পোলাও চাল ,সেমাই,গুড় দুধ,সয়াবিন তেল ,মুরগীর গোশত ও ডিম।

এছাড়াও জেলায় ঘুর্ণিঝড় আম্পানে ক্ষতিগ্রস্থ জনসাধারণের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে। বিদ্যানন্দ ফাউন্ডেশন থেকে প্রাপ্ত ত্রাণ ও সেনাবাহিনীর নিজস্ব তহবিলের ত্রাণ বিতরণ করা হয়।

এদিকে সেনাবাহিনীর লেডিস ক্লাবের পক্ষ থেকে পঞ্চগড় জেলার মুক্তিযোদ্ধাদের দুস্থ বিধবা স্ত্রীগণের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করে।

এছাড়াও ক্যাপ্টেন বরকতুল্লাহ আহমেদ মাহমুদুর রহমান পঞ্চগড় জেলার বেশ কয়েকটি স্থানে ঘুর্ণিঝড় আম্পানে ক্ষতিগ্রস্থদের বাড়ি মেরামতে সেনাবাহিনীর টিম নিয়ে সহায়তা করেন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share