শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৭:৪২ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
কলাপাড়ায় সাংবাদিকদের সাথে স্বতন্ত্র প্রার্থীর মতবিনিময় সভা কলাপাড়ায় বৃদ্ধ মা,বাবাকে পিটিয়ে জখম করেছে পাষন্ড ছেলে কুয়াকাটা বিকল্প সড়ক বেহাল দশা, ঝুঁকি নিয়ে চলছে পর্যটকবাহী যানবাহন কলাপাড়ায় সালিশ বৈঠকে দু’পক্ষের  সংঘর্ষ তদন্ত কমিটি গঠন ছাত্রলীগ নেতার বিরুদ্ধে শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ ধান কুড়ানি শিশু-কিশোররা খুঁজে  বেড়াচ্ছে ইঁদুরের গর্ত কলাপাড়ায় তিন ইউপি নির্বাচনে এক নারীসহ ১৬ জন চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল কলাপাড়ায় খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও চিকিৎসার দাবিতে বিক্ষোভ সমাবেশ প্রধানমন্ত্রী শেখ হাসিনা ‘গ্রাম হবে শহর’ এই স্বপ্ন বাস্তবায়নের অগ্রযাত্রায় নেতৃত্ব দিচ্ছেন: যুবলীগ নেতা সোহাগ কলাপাড়ায় তৃণমূলের ভোটে শীর্ষে থাকা চেয়ারম্যান প্রার্থীর পক্ষে সংবাদ সম্মেলন
নোটিশঃ
চট্টগ্রাম বিভাগে বিভিন্ন জেলায় প্রতিনিধি আবশ্যক। যারা ইচ্ছুক, তারা আমাদের নিউজ পোর্টালে যোগাযোগ করবেন। যোগাযোগ 01715247336.

এটা ত্রাণ নয়, আপনাদের জন্য প্রধানমন্ত্রীর দেওয়া উপহার- এমপি শিবলী সাদিক!

প্রতিবেদকের নাম / ১৫ শেয়ার হয়েছে
নিউজ আপঃ বুধবার, ২০ মে, ২০২০, ১১:৪০ পূর্বাহ্ন

আর কে ওসমান আলী দিনাজপুর প্রতিনিধিঃ
দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিক এমপি বলেছেন, বৈশ্বিক এই মহামারিতে ত্রাণ নিয়ে দুর্নীতির কোনো সুযোগ নেই। যারা এ ধরণের অপচেষ্টা করবেন তাদেরকে আইনের হাতে ধরা পড়তে হবে।

তিনি বলেন, এটা শেখ হাসিনার সরকার। এটাকে অনুগ্রহ মনে করবেন না, এটা আপনাদের অধিকার, এটা ত্রাণ নয় আপনাদের জন্য প্রধানমন্ত্রীর উপহার।

বুধবার (২০ মে) সকাল ১০টায় নবাবগঞ্জ উপজেলার ভাদুরিয়া স্কুল এ্যান্ড কলেজ মাঠে সামাজিক দুরত্ব বজায় রেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে ৯’শ দরিদ্র, অসহায় নিম্ন আয়ের মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণকালে তিনি এসব কথা বলেন।

এমপি শিবলী সাদিক বলেন, বাংলাদেশে করোনাভাইরাস পরিস্থিতি মোকাবিলায়
প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে পদক্ষেপ নিয়েছেন, তা বিশ্বে এক অনুকরণীয় দৃষ্টান্ত। আমাদের কাছে পর্যাপ্ত অর্থ এবং খাদ্য মজুদ আছে। প্রতিটি ক্ষুধার্ত মানুষ খাদ্য সহায়তা পাচ্ছে।

তিনি বলেন, করোনা সংকট যতদিন চলবে ততদিন আমরা ক্ষুধার্ত মানুষের পাশে দাঁড়িয়ে খাদ্য সহায়তা দিতে থাকবো। করোনা পরিস্থিতিতে সততা ও নিষ্ঠার সঙ্গে অসহায়-দরিদ্র মানুষের সেবায় নিয়োজিত থাকতে হবে জন-প্রতিনিধিদের। ত্রাণ নিয়ে দুর্নীতি করে কেউই ছাড় পাবেন না।

এসময় ইউএনও নাজমুন নাহার, উপজেলা আ.লীগের সহ-সভাপতি আমির হোসেন, ইউপি চেয়ারম্যান আসমান জামিলসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দ প্রমুখ উপস্থিত ছিলেন।


এই বিভাগের আরও খবর....

Address

87 Middle Rajashon, Savar,Dhaka-1340

+8802-7746644, +8801774945450

EMAIL newsalltime27@gmail.com

এক ক্লিকে বিভাগের খবর