শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
জামাল হত্যা মামলার বাদী ইমরানের বসত বাড়ি, দোকানপাট ও বিভিন্ন স্থাপনায় হরিলোট প্রতিবাদে মানববন্ধন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

৬ বছরের কন্যা শিশুকে শ্লীলতহানির অভিযোগে কিশোর গ্রেফতার- নিউজ অলটাইম

মো.ফরিদ উদ্দিন বিপু,কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি, / ২৬১
নিউজ আপঃ সোমবার, ২ আগস্ট, ২০২১, ১:৪৪ অপরাহ্ন
কণ্যা শিশুর শ্লীলতাহানি করে কিশোর

পটুয়াখালীর কলাপাড়ায় ৬ বছরের এক কন্যা শিশু অভিযোগে ১৬ বছরের এক কিশোরকে গ্রেফতার করেছে পুলিশ। আজ সকালে পৌর শহরের বাদুরতলী ¯øুইজ সংলগ্ন এলাকায় নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার হয়। এ ঘটনায় গতকাল রাতে ওই শিশুর পিতা বাদী হয়ে কলাপাড়া থানায় একটি মামলা দায়ের করেছেন।

পুলিশ জানায়, ওই শিশুটির পরিবার ও কিশোরের পরিবার একই বাড়িতে ভাড়া থাকে। গতকাল বিকালে শিশুটি কিশোরের ঘরের দোতলায় যায়। এসময় ওই কণ্যা শিশুর শ্লীলতাহানি করে কিশোর । শিশুটির ডাকচিৎকারে তার মা এগিয়ে ওই কিশোর পালিয়ে যাওয়ার চেষ্টা চালায়।

কলাপাড়া থানার ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, অভিযুক্ত কিশোরকে গ্রেফতার করে আদালতে প্রেরন করা হয়েছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share