বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর ২০২৪, ০৩:১৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
জামাল হত্যা মামলার বাদী ইমরানের বসত বাড়ি, দোকানপাট ও বিভিন্ন স্থাপনায় হরিলোট প্রতিবাদে মানববন্ধন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

গোয়ালঘরে মিলল ৭০০ লিটার সয়াবিন তেল

প্রতিবেদকের নাম / ২২১
নিউজ আপঃ মঙ্গলবার, ১৭ মে, ২০২২, ৫:৩৪ পূর্বাহ্ন

নাটোরের বড়াইগ্রামে সিরজুল ইসলাম নামে এক ব্যবসায়ীর গোয়ালঘর থেকে ৭০০ লিটার বোতলজাত সয়াবিন তেল উদ্ধার করা হয়েছে। পরে তা অবৈধ মজুদের অভিযোগে ৫০ হাজার টাকা জরিমানা এবং জব্দ তেল স্থানীয়দের মধ্যে নায্য মূল্যে বিক্রি করা হয়। জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর নাটোরের সহকারী পরিচালক মেহেদী হাসান তানভির এই অভিযান চালান।

জানাযায়, উপজেলার জোনাইল বাজারে থানা পুলিশের সহায়তায় মেসার্স শাহানা ট্রেডার্সে অভিযান চালায় ভোক্তা অধিকার। এসময় তিনি খবর পান শাহানা ট্রেডার্সের মালিক সিরাজুলের বাড়িতে সয়াবিন মজুদ আছে। পরে তার গ্রামের বাড়ি চৌমুহানে অভিযান চালালে গোয়ালঘরে মজুদ ৭০০ লিটার সয়াবিন তেল উদ্ধার করা হয়।

সহকারী পরিচালক মেহেদী হাসান তানভীর বলেন, এ ধরনের অসাধু ব্যবসায়ীদের কোন ছাড় দেওয়া হবে না। অভিযান অব্যাহত থাকবে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share