বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৫:৩১ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
বাঘায় সাংবাদিক পরিবারের উপর হামলা,থানায় মামলা ছাত্র আন্দোলনে হত্যা মামলার আসামী কাউন্সিলর সাহেব আলীর শাস্তি চায় এলাকাবাসি মানবিক বাংলাদেশ চায় জামায়াত: ডা. শফিকুর রহমান সাভারে বৈষম্য বিরোধী আন্দোলনের শহীদদের স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত রাজশাহীতে পাসের হার ৮১.২৪, জিপিএ-৫ বেড়ে দ্বিগুণ বিএনপি নেতা হারিছ চৌধুরীর পরিচয় নিশ্চিত করতে লাশ উত্তোলন নবাবগঞ্জে বজ্রপাতে নিহত দুই বিয়াই বৈষম্য বিরোধী আন্দোলনে অংশ নেওয়ায় ছাত্রদল নেতা তাজ খান নাঈমের বাড়িতে হামলা ও লুটপাট বিরামপুরে শহিদ পরিবারের সাথে জামায়াতে ইসলামীর মতবিনিময় সভা অনুষ্ঠিত সনাতন ধর্মালম্বীদের সাথে বিএনপির মতবিনিময় সভা অনুষ্ঠিত নবাবগঞ্জে
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

রাজবাড়ী সদর উপজেলায় ১২৭ টি কেন্দ্রে চলছে ভোট গ্রহণ

এ কে আজাদ  রাজবাড়ী / ২০১
নিউজ আপঃ রবিবার, ২৬ ডিসেম্বর, ২০২১, ১১:৪১ পূর্বাহ্ন

রাজবাড়ী সদর উপজেলার ১৪টি ইউনিয়নে সকল ৮ টা থেকে ভোট গ্রহণ শুরু হয়েছে।উপজেলা ১৪টি ইউনিয়নে মোট ১২৭টি কেন্দ্রে,  বিরামহীন ভোট গ্রহণ বিকাল ৪টা অব্দি চলবে।
দিন শে‌ষে রাত পার হ‌লেই অাগামীকাল ২৬ ডি‌সেম্বর রাজবাড়ী সদর উপজেলার ১৪ ইউ‌নিয়‌ন প‌রিষদ নির্বাচ‌নের ১২৭ কে‌ন্দ্রে ভোট গ্রহন। ই‌তিম‌ধ্যে সকল প্রস্তু‌তি সম্পন্ন ক‌রে‌ছেন নির্বাচন ক‌মিশনসহ প্রশাসন।
রাজবাড়ী সদর উপ‌জেলার ১৪ ইউ‌নিয়ন প‌রিষদ নির্বাচ‌নে চেয়ারম‌্যান প‌দে ৫৪ , সাধারন ওয়ার্ড সদস‌্য (‌মেম্বর) প‌দে ৪৩৩ জন ও সংর‌ক্ষিত ম‌হিলা ওয়ার্ড সদস‌্য প‌দে ১৫৭ জন প্রার্থী প্রতিদ্বন্দীতা কর‌ছেন। এরম‌ধ্যে বিনা প্রতিদ্বন্দীতায় বা‌নিবহ ইউ‌নিয়‌নে আওয়ামী লীগ ম‌নোনীত শেখালী আক্তার চেয়ারম‌্যান নির্বা‌চিত হ‌য়ে‌ছেন।
রবিবার (২৬ডিসেম্বর) সকালে উপজেলার কয়েকটি ভোট কেন্দ্রে ঘুরে ভোটার উপস্তিতি যথেষ্ট লক্ষ করা যায়।
কোন কেন্দ্রে পুরুষের থেকে নারী উপস্তিতি লক্ষনীয় আবার কোন কেন্দ্রে পুরুষ উপস্থিতি লক্ষনীয়। তবে আশা করা হয়েছে বেলা বাড়ার সাথে সাথে ভোটার উপস্তিতি আরো বৃদ্ধি পাবে।
সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের কাশেম শেখ এর সাথে কথা হলে তিনি বলেন, আমাদের ইউনিয়নে প্রথম থেকেই শান্তিপূর্ণ ভাবে প্রচার প্রচারণা চালিয়েছে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী চেয়ারম্যান প্রার্থী ও স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীরা। আজ সকল থেকে চলছে ভোট গ্রহণ। তবে শীত একটু বেশি বলে ভোটার উপস্তিতি তুলনামূলক কম।তবে ঘন্টাখানিক পরেই ভোটার উপস্তিতি বৃদ্ধি পাবে।
নির্বাচন অফিসের দেওয়া তথ্য অনুযায়ী, ১২৭ টি কেন্দ্রের মধ্যে ২ টি অস্থায়ী কেন্দ্র রয়েছে। যার মধ্যে রয়েছে ৫৪ টি সাধারণ ভোট কেন্দ্র ও ৭৩ টি ঝুঁকিপূর্ণ কেন্দ্র। সাধারণ ভোট কেন্দ্রে ২০ জন পুলিশ ও আনসার সদস্য নিয়োজিত, ঝুঁকিপূর্ণ কেন্দ্রে ২১ জন পুলিশ ও আনসার সদস্য নিয়োজিত রয়েছে। ১৪ টি ইউনিয়নে ৫ জন জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ও ৭ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট নিয়োজিত রয়েছে। এছাড়াও ৩ প্লাটুন বিজিবি সদস্য মোতায়েন রয়েছে। নির্বাচনী এলাকায় ২১ টি মোবাইল টিম টহল ও নিরাপত্তা রক্ষায় দ্বিতিত্ব পালন করছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share