মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০২:৪২ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
বাঘায় সাংবাদিক পরিবারের উপর হামলা,থানায় মামলা ছাত্র আন্দোলনে হত্যা মামলার আসামী কাউন্সিলর সাহেব আলীর শাস্তি চায় এলাকাবাসি মানবিক বাংলাদেশ চায় জামায়াত: ডা. শফিকুর রহমান সাভারে বৈষম্য বিরোধী আন্দোলনের শহীদদের স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত রাজশাহীতে পাসের হার ৮১.২৪, জিপিএ-৫ বেড়ে দ্বিগুণ বিএনপি নেতা হারিছ চৌধুরীর পরিচয় নিশ্চিত করতে লাশ উত্তোলন নবাবগঞ্জে বজ্রপাতে নিহত দুই বিয়াই বৈষম্য বিরোধী আন্দোলনে অংশ নেওয়ায় ছাত্রদল নেতা তাজ খান নাঈমের বাড়িতে হামলা ও লুটপাট বিরামপুরে শহিদ পরিবারের সাথে জামায়াতে ইসলামীর মতবিনিময় সভা অনুষ্ঠিত সনাতন ধর্মালম্বীদের সাথে বিএনপির মতবিনিময় সভা অনুষ্ঠিত নবাবগঞ্জে
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

রাজবাড়ীতে বিক্রি হচ্ছে ‘৫ টাকার ইফতার

প্রতিবেদকের নাম / ৪৩৯
নিউজ আপঃ মঙ্গলবার, ১৯ মে, ২০২০, ৯:৩৪ পূর্বাহ্ন

আনোয়ারুল ইসলাম (আনোয়ার) রাজবাড়ী জেলা প্রতিনিধিঃ-আবার ও মানবতার দৃষ্টান্ত স্থাপন করলেন রাজবাড়ীর পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম। তার সহায়তায় হতদরিদ্র মানুষের মুখে আহার তুলে দেবার লক্ষে মাত্র ‘৫ টাকা প্যাকেট ইফতার’ বিক্রি করা হচ্ছে।

তিনি জেলা শহরের শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি চত্বরে দরিদ্রদের হাতে ইফতারীর প্যাকেট তুলে দেন। সে সময় উপস্থিত ছিলেন, রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মোঃ ফজলুল করিম, ফ্রান্স প্রবাসী ব্যবসায়ী আশরাফুল ইসলাম, জেলা গোয়েন্দা শাখার ওসি ওমর শরীফ, রাজবাড়ী থানার ওসি স্বপন কুমার মজুমদার, নেহাল আহম্মেদ, নাছিম হায়দার কল্লোল, শায়লা তাবাচ্ছুম, স্মৃতি ইসলামসহ অন্যান্যরা।

জেলা গোয়েন্দা শাখার ওসি ওমর শরীফ জানান, করোনার প্রাদুর্ভাব শুরু হবার পর থেকে জেলা শহরের কিছু উদ্দোমী তরুণকে সাথে নিয়ে ৫ টাকায় রান্না করা খাবার বিক্রি শুরু করেন। যে কার্যক্রম পুরো রমজান মাস ধরেই চলবে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share