বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর ২০২৪, ০২:২৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
জামাল হত্যা মামলার বাদী ইমরানের বসত বাড়ি, দোকানপাট ও বিভিন্ন স্থাপনায় হরিলোট প্রতিবাদে মানববন্ধন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

রাজবাড়ী দৌলতদিয়া নারী মাদক কারবারিসহ আটক দুই

একে আজাদ, রাজবাড়ী / ১৪৯
নিউজ আপঃ শুক্রবার, ১০ ফেব্রুয়ারী, ২০২৩, ৩:১৮ অপরাহ্ন
রাজবাড়ীর দৌলতদিয়া হেরোইনসহ ২ মাদককারবারীকে গ্রেফতার করেছে রাজবাড়ী জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)

শুক্রবার (১০ ফেব্রুয়ারি) সকাল ৯টার দিকে দৌলতদিয়া রেল স্টেশন শহীদ মিনার সংলগ্ন পোড়াভিটা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত মাদক কারবারী হলো, চুয়াডাঙ্গা জেলার চুয়াডাঙ্গা থানার নতুন বাজার এলাকার মো. খোকন মোল্লার ছেলে মোঃ সাইফুল ইসলাম (৩১) ও নারী মাদককারবারী উত্তর দৌলতদিয়া পোড়াভিটা এলাকার ছালাম শেখ এর স্ত্রী মিনা বেগম অরফে মিনা বুড়ি।
ডিবি পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে জেলা ডিবির ওসি মোহাম্মদ মনিরুজ্জামান খান এর নেতৃত্বে এসআই মিলন চন্দ্র বর্মন, এসআই মোঃ মোতালেব হোসেন, এএসআই শেখ রাজিব হোসেনসঙ্গীয় ফোর্সসহ উত্তর দৌলতদিয়া রেল স্টেশন শহীদ মিনার সংলগ্ন পোড়াভিটা থেকে তাদেরকে হাতেনাতে ৭.২ গ্রাম (৭২ পুড়িয়া) হেরোইন সহ গ্রেফতার করা হয়। জব্দকৃত হেরোইনের আনুমানিক মূল্য ৭২ হাজার টাকা।
জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোহাম্মদ মনিরুজ্জামান খান জানান, গোপন সংবাদের ভিত্তিতে দৌলতদিয়া পোড়াভিটায় অভিযান চালিয়ে ৭.২ গ্রাম হেরোইনসহ একজন পুরুষ ও একজন নারী মাদককারবারীকে গ্রেফতার করে তার বিরুদ্ধে মাদকদ্রব্যে আইনে মামলা রুজু করা হয়।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share