শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
জামাল হত্যা মামলার বাদী ইমরানের বসত বাড়ি, দোকানপাট ও বিভিন্ন স্থাপনায় হরিলোট প্রতিবাদে মানববন্ধন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

মেয়র পদে প্রাথী হওয়ার বৈধতা অর্জন করার পর পথসভা করলেন ওয়াজেদ আলী মাষ্টার

আবুল কালাম আজাদ নিজস্ব প্রতিনিধি / ২৮০
নিউজ আপঃ শুক্রবার, ৮ জানুয়ারী, ২০২১, ৪:২৩ অপরাহ্ন
সকলকে নৌকার পক্ষে কাজ করার জন্য জন্য আহব্বান করেন
সকলকে নৌকার পক্ষে কাজ করার জন্য জন্য আহব্বান করেন

সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে মেয়র পদে প্রাথী হওয়ার বৈধতা অর্জন করলেন ওয়াজেল আলী মাষ্টার। রাজবাড়ী জেলা প্রশাসক ও রাজবাড়ী জেলা রিটানিং কর্মকর্তা আওয়ামীলীগ দলীয় প্রার্থীকে তার মনোনয়ন পত্র বৈধতা ঘোষণা করেছেন।

 

মোঃ ওয়াজেদ আলী মাষ্টার নির্বাচনী প্রার্থী হতে আর কোন বাধা রইলো না। মোঃ ওয়াজেদ আলী মাষ্টার গতকাল সন্ধার পর পাংশা টেম্পুষ্টান্ডে তিনি এক পথসভা করেন। তিনি বলেন আমাকে নিয়ে অনেকেই অনেক কথা বলেছেন যাই হোক আপনারা সবাই আমার কাছের মানুষ, আপনারা সবাই আমার আপন মানুষ , আমি কারো শত্রু নই আসুন আমরা সবাই সব ভেদাভেদ ভুলে একসাথে কাজ করি এবং মাননীয় প্রধামন্ত্রীর নৌকাকে আমরা বিজয় করি।

এসময় উপস্থিতি ছিলেন মোঃ নুরে আলম সিদ্দিকি হক সাংগঠনিক সম্পাদক বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কমিটি। মোঃ জাহাঙ্গীর হোসেন সাবেক সাংগঠনিক সম্পাদক রাজবাড়ী জেলা আওয়ামীলীগ। দিবালোক কুন্ডু জীবন সাবেক সাংগঠনিক সম্পাদক পাংশা উপজেলা আওয়ামীলীগ। সহ আলো অন্যান্য নেতাকর্মী। নুরে আলম সিদ্দিকি হক বলেন, মোঃ ওয়াজেদ আলী  মাষ্টার একজন ভালো মানুষ,সবাই মিলেমিশে নৌকার পক্ষে কাজ করবেন। এবং কিছু দুষকৃতিরা নৌকার নমিনেশন বাধা সৃষ্টি করেছেন বলে তিনি অভিযোগ করেন।

তিনি আরো বলেন তারা আজ কোথায়? দিবালোক কুন্ডু জীবন বলেন আমরা অন্যায় করবোনা এবং অন্যকে প্রশ্রায় দিবনা আমরা আমরা মাননীয় প্রাধানমন্ত্রীর দেয়া নৌকাকে আগামী ৩০ শে জানুয়ারী জয়যুক্ত করবই। আসুন আমরা সবাই মিলেমিশে কাজকরি। উল্লেখ্য মোঃ ওয়াজেদ আলী মাষ্টার  এর আগে ও দুই বার পাংশা পৌরসভার সফল মেয়র ছিলেন ।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share