শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩১ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
জামাল হত্যা মামলার বাদী ইমরানের বসত বাড়ি, দোকানপাট ও বিভিন্ন স্থাপনায় হরিলোট প্রতিবাদে মানববন্ধন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

মুজাক্কির হত্যার প্রতিবাদে সাংবাদিকদের কলম বিরতি,কলাপাড়ায়

মো.ফরিদ উদ্দিন বিপু,কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি / ২০১
নিউজ আপঃ মঙ্গলবার, ২ মার্চ, ২০২১, ১০:৪৮ পূর্বাহ্ন

সারাদেশ ব্যাপী সাংবাদিকদের উপর চলমান হামলা, মামলা, নির্যাতন ও হত্যার প্রতিবাদে দুপুর ২ টা পর্যন্ত কলম বিরতি পালন করেছে কলাপাড়ায় কর্মরত সাংবাদ কর্মীরা।

 

সকাল থেকে কলাপাড়া প্রেসক্লাবে  বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদ কর্মীরা এ কর্মসূচি পালন করেন । বাংলাদেশ মফস¦ল সাংবাদিক ফোরামের আয়োজনে একাত্ত¦তা ঘোষনা করে এই কর্মসূচি পালন করা হয়। এসময় নোয়াখালীর কোম্পানীগঞ্জে সাংবাদিক মুজাক্কির হত্যাকারীদেরসহ সকল  সাংবাদিক নির্যাতনকারীদের দ্রæত গ্রেফতার করে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানান বক্তারা । না হলে কর্মসূচি অব্যাহত রেখে কঠোর আন্দোলনের ঘোষনা দেন সাংবাদিকরা।

 

 

এসময় বক্তব্য রাখেন কলাপাড়া প্রেসক্লাব’র সাধারণ সম্পাদক এসএম মোশারেফ হোসেন মিন্টু, মহিপুর থানা মফস্বল সাংবাদিক ফোরামের সভাপতি এএম মিজানুর রহমান বুলেট, কলাপাড়া মফস্বল সাংবাদিক ফোরাম’র সভাপতি  এইচ আর মুক্তা। কর্মসূচিতে উপজেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share