শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১১:১৬ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
জামাল হত্যা মামলার বাদী ইমরানের বসত বাড়ি, দোকানপাট ও বিভিন্ন স্থাপনায় হরিলোট প্রতিবাদে মানববন্ধন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

মাধবপুর স্কুল ছাত্রীকে ধর্ষণ: ধর্ষক রুবেল মিয়া গ্রেফতার

প্রতিবেদকের নাম / ৩৫৭
নিউজ আপঃ মঙ্গলবার, ১৭ মার্চ, ২০২০, ১১:২১ পূর্বাহ্ন

মাধবপুর প্রতিনিধি :হবিগঞ্জের মাধবপুর প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় এক স্কুল ছাত্রীকে তুলে নিয়ে উপর্যপরী ধর্ষণ করার অভিযাগ পাওয়া গেছে। সোমবার রাত উপজলার বাঘাসুরা ইউনিয়নর কালিকাপুর নায়াগাঁও গ্রাম এ ঘটনা ঘটে। ধর্ষিতার ডাক্তারী পরীক্ষার জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল পাঠানো হয়েছে।

এদিকে পুলিশ ধর্ষক রুবেল মিয়া (২১) কে গ্রেফতার করছে। পুলিশ জানায়, সােমবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে কালিকাপুর উচ বিদ্যালয়র ১০ম শ্রেণীর ওই ছাত্রী প্রকৃতির ডাকে সাড়া দিয়ে ঘর থেকে বের হলে পূর্বথেকে উৎপত পেতে থাকা ওই গ্রামের মৃত ছাবু মিয়ার ছেলে রুবেল মিয়া তাকে ঝাঁপট ধরে মুখ চাপা দিয়ে জোরপূর্বক ঘরে তুলে নিয়ে একাধিকবার ধর্ষন করে।

ওই ছাত্রীর ঘরে ফিরে আসতে দেরী দেখে তার স্বজনরা তাকে খাঁজাখুজি ও ডাকাডাকি করতে থাকে। শব্দ শুনে ধর্ষক তাকে রাত ১টার দিকে ঘর থেকে বের করে দেয়। পরে ওই ছাত্রী বাড়ীতে এসে বিষয়টি পরিবারকে অবহিত করেন। ধর্ষিতার বাবা একজন প্রতিবন্ধী ও মা লেবানন বসবাস করন। এ ব্যাপার ধর্ষিতার চাচা ফকির আব্দুল আহাদ রুবেল মিয়ার বিরুদ্ধ মঙ্গলবার সকাল মাধবপুর থানায় একটি মামলা দায়ের করেছেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পুলিশ পরিদর্শক কামরুল ইসলাম কালিকাপুর নায়াগাঁও গ্রামে অভিযান চালিয়ে ধর্ষক রুবেল মিয়াকে গ্রেফতার করে। মাধবপুর থানার পরিদর্শক তদন্ত গালাম দস্তগীর আহমদ এর সত্যতা নিশ্চিত করে বলেন এ ব্যাপার মাধবপুর থানায় একটি মামলা হয়েছে। ধর্ষিতার ডাক্তারী পরীক্ষার জন্য হবিগঞ্জ সদর হাসপাতাল পাঠানো হয়েছে ও ২২ ধারা জবানবন্দী গ্রহণের জন্য হবিগঞ্জ আদালত প্রেরণ করা হয়ছ। ধর্ষিতার চাচা ফকির আব্দুল আহাদ জানান, ধর্ষিতাকে প্রেম নিবদোন করে প্রায়ই রুবেল উত্যক্ত করত। এদিকে ধর্ষক রুবেল মিয়াকে আদালতে হাজির করা হলে বিজ্ঞ বিচারক তাকে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share