শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১১:১৯ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
জামাল হত্যা মামলার বাদী ইমরানের বসত বাড়ি, দোকানপাট ও বিভিন্ন স্থাপনায় হরিলোট প্রতিবাদে মানববন্ধন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

মাধবপুরে ঘটা করে ছেলের সুন্নতে খতনা করায় ভ্রাম্যমান আদালতে জরিমানা

প্রতিবেদকের নাম / ৪৫৫
নিউজ আপঃ রবিবার, ২২ মার্চ, ২০২০, ৩:৪৩ অপরাহ্ন

মাধবপুর প্রতিনিধি: হবিগঞ্জের মাধবপুরে কমলপুর গ্রামে ঘটা করে ছেলের সুন্নতে খতনা করায় ভ্রাম্যমান আদালত ছেলের বাবাকে ১০ হাজার টাকা জরিমানা করেছেন।

করোনা ভাইরাস প্রতিরোধে সরকারি নিষেধ অমান্য করে ওই গ্রামের কামাল মিয়া গরু জবাই করে কয়েকশ লোকের খাবার দাবারের আয়োজন করে। খবর পেয়ে রোববার দুপুরে মাধবপুর উপজেলার সহকারী কমিশনার(ভুমি) আয়েশা আক্তার ওই গ্রামে গিয়ে অনুষ্ঠানটি বন্ধ করে দিয়েছেন।

কমলপুর গ্রামের কামাল মিয়া তার তৃতীয় শ্রেণীতে পড়ুয়া ছেলের ঘটা করে খতনা করার খবরটি প্রশাসন অবগত হয়ে অনুষ্ঠান না করার নির্দেশ দেন। কিন্তু কামাল মিয়া প্রশাসনের নির্দেশ অমান্য করে গরু জবাই করে বাড়িতে প্যান্ডেল বানিয়ে ছেলের খতনার আয়োজন করেন। এতে কয়েকশ লোকের সমাগম হয়।

অনুষ্ঠানে কয়েকজন জনপ্রতিনিধি সহ এলাকার অনেক গন্যমান্য ব্যাক্তিদের দেখে সহকারী কমিশনার ভ্রাম্যমান আদালতের নিবার্হী ম্যাজিষ্ট্রেট বিস্মিত হয়। ভ্রাম্যমান আদালতের উপস্থিতি টের পেয়ে অনেকে পালিয়ে যায়।

উল্লেখ্য কারোনা ভাইরাসের কারণে সরকার সারা দেশে সব ধরনের সভা, সমাবেশ, গণ জমায়েত, ধমীয় অনুষ্ঠান করার উপর নিষেধাজ্ঞা জারি করেন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share