শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
জামাল হত্যা মামলার বাদী ইমরানের বসত বাড়ি, দোকানপাট ও বিভিন্ন স্থাপনায় হরিলোট প্রতিবাদে মানববন্ধন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

মাধবপুরে করোনা ভাইরাস সচেতনে আওয়ামীলীগের প্রচারনা

প্রতিবেদকের নাম / ৩৪০
নিউজ আপঃ বুধবার, ২৫ মার্চ, ২০২০, ১:১২ অপরাহ্ন

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি:হবিগঞ্জের মাধবপুর উপজেলায় করোনা ভাইরাস নিয়ন্ত্রণে সচেতনতামূলক প্রচারাভিযান শুরু করেছে মাধবপুর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব আতিকুর রহমান।
করোনা ভাইরাস প্রতিরোধে জনগনকে আতঙ্কিত না হয়ে করোনার হাত থেকে রক্ষা পেতে বুধবার সকাল  থেকে উপজেলার আনাচে-কানাচে মাইক নিয়ে প্রচারনায় পাঠিয়েছে ছাত্রলীগের নেতাদের।
বুধবার সকাল থেকে প্রচারাভিযান পরিচালনার জন্য ছাত্রলীগ নেতাদের ডেকে এনে প্রচারের জন্য পরামর্শ দেন।    এ সময়  তিনি  নিজেই মাধবপুর পৌর এলাকার জনগনকে সচেতন করার লক্ষ্যে করোনা ভাইরাস প্রতিরোধে সরকার আদেশ মেনে চলার জন্য সবাইকে অনুরোধ করেন। তিনি জনসমাগম এড়িয়ে চলার জন্য, বাড়িতে থাকা, বার বার সাবান দিয়ে হাত ধোয়া,বিদেশ ফেরত প্রবাসীদের ১৪ দিন এক রুমে থাকা অবাধ চলাফেরা না করার আহবান জানান।
তিনি অরো বলেন, দূর্যোগময় সময় পর্যন্ত কোন এনজিও ঋণের কিস্তি নিতে পারবেন না। তিনি আরো বলেন, বাজারে নিত্যদ্রব্যের মূল্য সংকট দেখিয়ে কোন ব্যবসায়ী যেন ফায়দা লুটতে না পারে সে দিকেও সজাগ রয়েছে প্রশাসন। এর ব্যত্তয় ঘটলে মোবাইল কোর্টের  মাধ্যমে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।
এই প্রচারনার মাধ্যমে  সাধারণ মানুষ আরো সচেতন হবে বলে মনে করেন অভিজ্ঞ মহল।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share