শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
জামাল হত্যা মামলার বাদী ইমরানের বসত বাড়ি, দোকানপাট ও বিভিন্ন স্থাপনায় হরিলোট প্রতিবাদে মানববন্ধন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

মাধবপুরে অগ্নিকাণ্ড:তিন লক্ষাধিক টাকার ক্ষতি

প্রতিবেদকের নাম / ১০৫
নিউজ আপঃ বুধবার, ১১ ডিসেম্বর, ২০১৯, ৩:৪৩ অপরাহ্ন

মাধবপুর প্রতিনিধি: হবিগঞ্জের মাধবপুরে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। খবর পেয়ে শায়েস্তাগঞ্জ ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণ করে।

বুধবার (১১ ডিসেম্বর) সকাল ১১ টার দিকে উপজেলার বাঘাসুরা ইউনিয়নের কালিকাপুর গ্রামে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

বুধবার সকালে কালিকাপুর গ্রামের বিপুল মিয়ার ঘরে রহস্যজনক অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে বলে প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়।

মাধবপুর থানার উপ-পরিদর্শক(এসআই) আবুল কাশেম আগুন লাগার সত্যতা নিশ্চিত করে বলেন তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

শায়েস্তাগঞ্জ ফায়ার সার্ভিসের টিম লিডার আব্দুল মালেক জানান, কি ভাবে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়েছে তা তদন্ত করে বলতে হবে। প্রাথমিক ভাবে ৩ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারনা করা হচেছ।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share