শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৩৩ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
জামাল হত্যা মামলার বাদী ইমরানের বসত বাড়ি, দোকানপাট ও বিভিন্ন স্থাপনায় হরিলোট প্রতিবাদে মানববন্ধন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

বেনাপোলে ৩০ পিস স্বর্ণের বারসহ দুই পাচারকারী আটক

প্রতিবেদকের নাম / ৩৯৩
নিউজ আপঃ রবিবার, ৯ ফেব্রুয়ারী, ২০২০, ৮:১৯ পূর্বাহ্ন

মোঃসাগর হোসেন,বেনাপোল প্রতিনিধি: যশোরের বেনাপোলে ৩০পিস সোনার বারসহ ইকবল (৩০) ও রনি (২৮) নামের দুই স্বর্ণ পাচারকারীকে আটক করেছে বাংলাদেশ বিজিবি সদস্যরা।
শনিবার (০৮ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে বেনাপোল ক্যাম্পের সুবেদার লাল মিয়ার নেতৃত্বে বেনাপোল বড় আচড়া টার্মিনাল মোড় থেকে তাদেরকে আটক করে বিজিবি সদস্যরা। আটককৃত ইকবল বড় আঁচড়া গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে এবং রনি একই গ্রামের আজিজুল মুন্সীর ছেলে।
৪৯ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল মো. সেলিম রেজা বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বেনাপোল বড় আঁচড়া গ্রামে অভিযান চালিয়ে ৩০পিস স্বর্ণ সহ দুই পাচারকারীকে আটক করা হয়।
আটককৃত স্বর্ণের আনুমানিক সিজার মূল্য ২,১৬,৮৭,৬০০/- (দুই কোটি ষোল লক্ষ সাতাশি হাজার ছয়শত) টাকা। উদ্ধারকৃত স্বর্নের বার ও আসামীদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের কার্যক্রম প্রক্রিয়াধীন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share