শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:১৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
জামাল হত্যা মামলার বাদী ইমরানের বসত বাড়ি, দোকানপাট ও বিভিন্ন স্থাপনায় হরিলোট প্রতিবাদে মানববন্ধন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

বেনাপোলে এক প্রতারককে দৈনিক নওয়াপাড়া পত্রিকার দুটি আইডি কার্ডসহ আটক করেছে বিজিবি

প্রতিবেদকের নাম / ১২১
নিউজ আপঃ মঙ্গলবার, ১০ ডিসেম্বর, ২০১৯, ৩:১৫ অপরাহ্ন

মোঃ সাগর হোসেন,বেনাপোল(যশোর)প্রতিনিধি: বেনাপোল সীমান্তে পাসপোর্ট যাত্রীর নিকট হতে বারো হাজার টাকা ছিনতাইয়ের অভিযোগে আকাশ খাঁ নামের এক প্রতারককে আটক করেছে বিজিবি সদস্যরা।

এসময় তার কাছ থেকে দৈনিক নওয়াপাড়া পত্রিকার দুটি আইডি কার্ড উদ্ধার করা হয়েছে।
মঙ্গলবার(০৯ডিসেম্বর)দুপুরে বেনাপোল চেকপোস্ট প্যাসেঞ্জার টার্মিনালের সামনে থেকে ৪৯ ব্যাটালিয়নের বিজিবি সদস্যরা তাকে আটক করে।আটক প্রতারক বেনাপোল পোর্টথানা তালশারী গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে।

জানা যায়, ভারতে চিকিৎসার উদ্দেশ্যে বেনাপোল আসেন সাতক্ষীরার দেবব্রত দেবনাথ। এসময় চেকপোষ্টে প্যাসেঞ্জার টার্মিনালের সামনে চিহ্নিত চার প্রতারক প্রশাসনের পরিচয় দিয়ে ভয় দেখিয়ে ১২ হাজার টাকা ছিনিয়ে নেয়। পরে ঐ যাত্রী বিজিবির কাছে অভিযোগ দিলে বিজিবি প্রতারক চক্রের আকাশ নামে একজনকে আটক করে। পরে তার শরীর তল্লাশী করে পকেট থেকে ছিনতাইয়ের ১০ হাজার টাকা ও দৈনিক নওয়াপাড়া পত্রিকা ৫ বছর মেয়াদের দুটি আইডি কার্ড পাওয়া যায়। এ প্রতারক ছিনতাইয়ের কথা শিকার করে জানায়, তাকে পত্রিকা সহবরাহের জন্য বেনাপোলের দিঘিরপাড় গ্রামের সাংবাদিক পরিচয়ের কামাল নামে এক ব্যক্তি টাকার বিনিময়ে এ কার্ড দুটা তৈরী করে দিয়েছে। সে আরটিভি আর যুগান্তরে কাজ করে।

বেনাপোল চেকপোষ্ট আইসিপি ক্যাম্পের সুবেদার মিজানুর রহমান বলেন, আটকের বিরুদ্ধে মামলা নিয়ে পুলিশে সোপর্দ করা হয়েছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share