শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২১ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
জামাল হত্যা মামলার বাদী ইমরানের বসত বাড়ি, দোকানপাট ও বিভিন্ন স্থাপনায় হরিলোট প্রতিবাদে মানববন্ধন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

বালিয়াকান্দিতে অনুমোদনহীন গরু হাটে ও স্বাস্থ্য বিধি লঙ্গন করায় মোবাইল কোর্টে ১৭জনকে জরিমানা

আবুল কালাম আজাদ, নিজস্ব প্রতিনিধি, রাজবাড়ী থেকে / ১৯০
নিউজ আপঃ মঙ্গলবার, ১৩ জুলাই, ২০২১, ৮:২৪ পূর্বাহ্ন

লকডাউনের ১২তম দিনে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার রামদিয়াতে অনুমোদনবিহীন গরু হাট বসানোর দায়ে ও বিভিন্ন বাজারে স্বাস্থ্য বিধি না মানায় মোবাইল কোর্টে ১৭জনকে ৩৮ হাজার ৪শত টাকা জরিমানা করা হয়েছে । মোবাইল কোর্ট পরিচালনা করেছেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট আম্বিয়া সুলতানা।

সোমবার সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলার ৭টি ইউনিয়নের বিভিন্ন সড়ক, হাট-বাজার, মোড়ের দোকান, সড়কে চলাচলরত মোটর সাইকেল চেকিং করাসহ টহল জোড়দার করেন উপজেলা প্রশাসন, বাংলাদেশ সেনাবাহিনী, বিজিবি ও বালিয়াকান্দি থানা পুলিশ। বিনা প্রয়োজনে ঘর থেকে বের হলেই জেরার মুখে পড়তে হচ্ছে। স্বাস্থ্য বিধি না মানলেই গুনতে হচ্ছে জরিমানা। অভিযানের পাশাপাশি জনসচেতনতা সৃষ্টিতে মাইকে বিনা প্রয়োজনে ঘর থেকে বের না হওয়ার অনুরোধ জানানো হচ্ছে।
উপজেলা নির্বাহী অফিসার আম্বিয়া সুলতানা বলেন, উপজেলার রামদিয়াতে অনুমোদনবিহীন গরু হাটে ও  বিভিন্ন বাজারে মোবাইল কোর্টে ১৭জনকে ৩৮ হাজার ৪শত টাকা জরিমানা করা হয়েছে। এ অভিযান অব্যহত থাকবে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share