শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
জামাল হত্যা মামলার বাদী ইমরানের বসত বাড়ি, দোকানপাট ও বিভিন্ন স্থাপনায় হরিলোট প্রতিবাদে মানববন্ধন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

বাবার কোলে থাকা শিশু সন্ত্রাসীদের গুলিতে নিহত

ডেস্ক রিপোর্ট / ১৭০
নিউজ আপঃ বৃহস্পতিবার, ১৪ এপ্রিল, ২০২২, ৪:৪৭ পূর্বাহ্ন

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার হাজীপুর গ্রামে রিমন বাহিনীর সন্ত্রাসীদের গুলিতে বাবার কোলে থাকা জান্নাতুল ফেরদাউস নামে ৩ বছরের এক শিশু নিহত হয়েছে। এ সময় তার বাবা প্রবাসী মাওলানা আবু জাহের (৪৬)। গুলিবিদ্ধ হয়ে আহত হন।

বুধবার (১৩ এপ্রিল) বিকাল ৪টার দিকে উপজেলার হাজীপুর গ্রামের মালেকার বাপের দোকান নামক স্থানে ঘটনা ঘটে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ইমাম (২৮) নামের একজনকে আটক করেছে পুলিশ।

আহত আবু জাহের হাজীপুর ইউনিয়নের ৫নম্বর ওয়ার্ডের রাসাদ মিয়ার বাড়ির মৃত জানু সরদারের ছেলে।

বিষয়টি নিশ্চিত করে বেগমগঞ্জ থানার ওসি মীর জাহেদুল হক জানান, পূর্ব শক্রতা এবং মাটি কাটার জের ধরে একই উপজেলার দুর্গাপুর এলাকার বাসিন্দা সন্ত্রাসী মো. রিমনের নেতৃত্বে পাঁচ-ছয়জন বিকেল ৪টার দিকে হাজীপুর গ্রামের মালেকার বাপের দোকান নামক স্থানে মামুনের মুদি দোকানে এসে মামুনের সঙ্গে বাগবিতন্ডা ও হাতাহাতি শুরু করে।

এসময় মামুনের মামা মাওলানা জাহের শিশু সন্তানকে কোলে নিয়ে এগিয়ে গিয়ে প্রতিবাদ করলে রিমন ও তার সহযোগীরা মামুন ও আবু জাহেরকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এসময় মামুন অল্পের জন্য রক্ষা পেলেও তার মামা আবু জাহেরের শরীরে ও তার কোলে থাকা ২ বছর ৯ মাস বয়সের শিশুকন্যা জান্নাতুল ফেরদাউসের মাথা ও মুখে গুলিবিদ্ধ হয়। এ ঘটনার পর পর সন্ত্রাসীরা ঘটনাস্থল ত্যাগ করলে আশপাশের লোকজন এগিয়ে এসে আহত আবু জাহের ও তার শিশুকন্যাকে উদ্ধার করে প্রথমে নোয়াখালী জেনারেল হাসপাতালের ভর্তি করে। পরে শিশুটির অবস্থার অবনতি হলে ঢাকা নেওয়ার পথে রাত ৮ টার দিকে শিশু জান্নাতুল ফেরদাউস মারা যায়। আহত আবু জাহের কে চিকিৎসার জন্য ঢাকায় নেওয়া হয়েছে।

তিনি আরও জানান, ঘটনার সঙ্গে জড়িতদের ধরতে তিনি নিজেই অভিযানে রয়েছেন। এর মধ্যে ইমাম নামের একজনকে আটক করা হয়েছে । এ ব্যাপারে নিহতের পরিবারের অভিযোগ অনুযায়ী পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এবিষয়ে হাজীপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো.শাহ আজিম বলেন, রিমন এলাকার চিহিৃত অস্ত্রধারী সন্ত্রাসী। তার বিরুদ্ধে বেশ কয়েকটি মামলা রয়েছে। তার সন্ত্রাসী কর্মকাণ্ডে এলাকাবাসী অতিষ্ঠ হয়ে উঠেছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share