বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৫:১৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
বাঘায় সাংবাদিক পরিবারের উপর হামলা,থানায় মামলা ছাত্র আন্দোলনে হত্যা মামলার আসামী কাউন্সিলর সাহেব আলীর শাস্তি চায় এলাকাবাসি মানবিক বাংলাদেশ চায় জামায়াত: ডা. শফিকুর রহমান সাভারে বৈষম্য বিরোধী আন্দোলনের শহীদদের স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত রাজশাহীতে পাসের হার ৮১.২৪, জিপিএ-৫ বেড়ে দ্বিগুণ বিএনপি নেতা হারিছ চৌধুরীর পরিচয় নিশ্চিত করতে লাশ উত্তোলন নবাবগঞ্জে বজ্রপাতে নিহত দুই বিয়াই বৈষম্য বিরোধী আন্দোলনে অংশ নেওয়ায় ছাত্রদল নেতা তাজ খান নাঈমের বাড়িতে হামলা ও লুটপাট বিরামপুরে শহিদ পরিবারের সাথে জামায়াতে ইসলামীর মতবিনিময় সভা অনুষ্ঠিত সনাতন ধর্মালম্বীদের সাথে বিএনপির মতবিনিময় সভা অনুষ্ঠিত নবাবগঞ্জে
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

পিছিয়ে পড়া বাবুপাড়া কে মডেল ইউনিয়ন করতে আবুল কাশেম ছড়োয়ারের প্রতি আস্তা ভোটারদের

এ কে আজাদ রাজবাড়ীঃ / ২৫৪
নিউজ আপঃ শুক্রবার, ২৪ ডিসেম্বর, ২০২১, ৫:৩৫ অপরাহ্ন

রাজবাড়ী পাংশা উপজেলাধীন বাবুপাড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও আসন্ন ৫ম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী (ঘোড়া) মোঃ আবুল কাশেম ছরোয়ার। তিনি বাবুপাড়া ইউনিয়ন আওয়ামিলীগ কে সুসংগঠিত করে শক্ত অবস্থানে নিয়েছে।

 

গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে রানিং চেয়ারম্যান থাকার পর ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এর নিদ্দেশ ক্রমে সে সময় নির্বাচন থেকে সরে যান। তবে তাকে আশ্বস্ত করা হয়েছিল এবারের ইউনিয়ন পরিষদ নির্বাচনে তাকে আওয়ামীলীগ থেকে মনোনয়ন দেওয়া হবে।

তবে তাকে এবার ও মনোনয়ন না দেওয়ার কারণে ইউনিয়নের অবহেলিত সাধারণ ভোটার দের দাবীর মুখে তিনি প্রার্থী হতে বাধ্য হয়েছে।

 

এ বিষয়ে ইউনিয়নের কয়েক জনের সাথে কথা হলে তারা বলেন, গত ৫ বছরে এ ইউনিয়ন কোন উন্নয়ন হয় নাই। কোন কিছুর জন্য চেয়ারম্যানের কাছে গেলেই বলেন বরাদ্দ নাই। এছাড়াও বিভিন্ন ভিজিএফ এর কার্ডের জন্য গরীব মানুষের কাছ থেকে মোট অংকের টাকা নিয়েছে। যার জন্য ইউনিয়ন বাসী অতিষ্ঠ।

 

শের আলী মন্ডল নামে এক জন সাধারণ ভোটার বলেন, পাংশা উপজেলার কোন একটা এলাকা পাবেন না যেখানে মাটির রাস্তা। তবে এখনো এই ইউনিয়নে মাটির রাস্তা সহ যেসব রাস্তা রয়েছে সেগুলোর ও সংস্কার না করায় বেহাল দশা। একটু বৃষ্টি হলেই যাতায়াতের অনুপযোগী হয়ে পরে রাস্তা ঘাট। তবে ইউনিয়ন কে উন্নত ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে সাবেক চেয়ারম্যান মোঃ আবুল কাশেম ছড়োয়ার কেই প্রয়োজন।

 

এছাড়াও স্থানীয় আরও কয়েক জন অভিযোগ করে বলেন, নৌকার চেয়ারম্যান প্রার্থী ইমান আলী সরদার এর লোক জন বিভিন্ন ভাবে হুমকি দিয়ে চলেছে।

 

সাধারণ ভোটারা দাবী করেন,ভোটের সুষ্ঠু পরিবেশ সৃষ্টি করতে হবে। বাবুপাড়া ইউনিয়নের প্রতিটি সেন্টারে ১জন করে ম্যাজিস্ট্রেট রাখতে হবে। মুলত আমরা চাই আমার ভোট আমি দেবো যাকে খুশি তাকে দিবো।

 

বাবুপাড়া ইউনিয়নে চেয়ারম্যান পদে চার জন প্রতিদ্বন্দ্বীতা করছে। তবে মুলত নৌকা ও ঘোড়া মার্কার মধ্যে প্রতিদ্বন্দ্বীতা পূর্ণ নির্বাচন হবে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share