শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১১:২১ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
জামাল হত্যা মামলার বাদী ইমরানের বসত বাড়ি, দোকানপাট ও বিভিন্ন স্থাপনায় হরিলোট প্রতিবাদে মানববন্ধন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

পাংশা পৌরসভা নির্বাচনী আমেজ ঘুরে প্রতিবেদন করলেন সাংবাদিক আবুল কালাম আজাদ

রাজবাড়ী প্রতিনিধিঃ আনোয়ারুল ইসলাম / ৩০৯
নিউজ আপঃ শনিবার, ১৬ জানুয়ারী, ২০২১, ৪:৩৭ অপরাহ্ন

আর মাত্র ১৪ দিন বাকী পাংশা পৌরসভা নির্বাচন। দিন যতই ঘনিয়ে আসছে নির্বাচনী আমেজ ততই জোড়ালো হচ্ছে, এবারের পাংশা পৌরসভায় কে হচ্ছেন পাংশার পৌর পিতা এবং কে হচ্ছেন ওয়ার্ড কাউন্সিলার।

এখন সব এলাকাতেই চলছে নির্বাচনী জমজমাট আমেজ। সকল প্রার্থী খুব জোড়েসড়ে ঘটা করে নির্বাচনী প্রচার-প্রচারণা চালাচ্ছে। এবং সাধারণ ভোটার অনেক হিসাব নিকাশ কষছেন। চায়ের দোকানে সাধারনের ভিরে গল্প আড্ডায় শুধুই নির্বাচনীয় গল্প। পাংশা পৌরসভার  কয়েকটি ওয়ার্ডে ঘুরে দেখা যায় মেয়র ও কাইন্সিলাররা মানুষের দরজায় কড়া নারছেন এবং সবার সাথে কুশল বিনিময় করছেন। ভোটারদের কাছে টানতে দিচ্ছেন নানা প্রতিশ্রুতি ।

সব প্রার্থীই ভোটারদের মন জয় করতে মরিয়া। এখনো নির্বাচনী পরিবেশ ভালো কোথাও কোন হট্টগোল দেখা যাইনি। সাংবাদিক আবুল কালাম আজাদ ২,৩,৪,৬,৭ নং ওয়ার্ড ঘুরে দেখেন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share