শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১১:২১ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
জামাল হত্যা মামলার বাদী ইমরানের বসত বাড়ি, দোকানপাট ও বিভিন্ন স্থাপনায় হরিলোট প্রতিবাদে মানববন্ধন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

দিনাজপুরে ফলোআপ সহ ২ জন করোনা রোগী শনাক্ত।

প্রতিবেদকের নাম / ৩০২
নিউজ আপঃ বুধবার, ২৯ এপ্রিল, ২০২০, ৬:৩০ অপরাহ্ন

আর কে ওসমান আলী. দিনাজপুর প্রতিনিধিঃ-

দিনাজপুর জেলায় নবাবগঞ্জ উপজেলা ও ঘোরাঘাট উপজেলায় ২ জন কিশোর কিশোরী কোভিড-১৯ করোনা ভাইরাস আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে।

নবাবগঞ্জে আক্রান্ত কিশোর ফলো আপ (পুরাতন)দিনাজপুরের নবাবগঞ্জে প্রথম ৩ জন করোনা আক্রান্তের মধ্যে একজন। আজ নতুন করে তার করোনা ভাইরাস টেস্ট করলে তার ফলাফল পজিটিভ আসে।

ঘোরাঘাটে আক্রান্ত কিশোরী এস কে বাজার কালীতলা এলাকার মোছাঃ উম্মেহানি(২৫)

আজ বুধবার (২৯এপ্রিল) রাত ৮ টায় জেলা সিভিল সার্জন অফিসার ডা.আব্দুল কুদ্দুস বিষয়টি নিশ্চিত করেছেন।

সিভিল সার্জন ডা. আব্দুল কুদ্দুস আরো জানান,দিনাজপুরে নতুন ২ জনসহ মোট ১৭জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এ জেলায় করোনায় প্রথম বার ৭ জন দ্বিতীয় বার ১ জন এবং তৃতীয় বার ১ জন, ৪র্থ বার ১জন, ৫ম বার ১জন , ৬ষ্ঠ বার২ জন , ৭ম বার ১ জন, ৮ম বার ১ জন, ৯ম বার ১ জন ও আজ বুধবার ২ জন করোনা রোগী শনাক্ত হয়েছে ।

দিনাজপুর জেলায় মোট ১৭জন করোনা রোগী শনাক্ত হয়েছে তাদের মধ্যে সদর উপজেলায় ৬ জন,ফুলবাড়ি উপজেলায় ১ জন, নবাবগঞ্জ উপজেলায় ৩ জন,পার্বতীপুর ১ জন, বোচাগঞ্জ ২জন, নতুন একজনসহ ঘোরাঘাট ২জন ,কাহারোলে ১ জন, হাকিমপুর ১ জন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share