শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩০ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
জামাল হত্যা মামলার বাদী ইমরানের বসত বাড়ি, দোকানপাট ও বিভিন্ন স্থাপনায় হরিলোট প্রতিবাদে মানববন্ধন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

সাভার পৌরসভা নির্বাচন;ডালিম মার্কায় গণজোয়ার

নিজস্ব প্রতিনিধি / ৩৮০
নিউজ আপঃ শনিবার, ৯ জানুয়ারী, ২০২১, ২:৪২ অপরাহ্ন
৮ নং ওয়ার্ডের বিভিন্ন পয়েন্টে তার কর্মী ও সমর্থকদের ভোট চাইতে দেখা যাচ্ছে

চলছে দ্বিতীয় ধাপে পৌরসভা নির্বাচন। এ পর্বে দেশের যে সকল স্থানে নির্বাচন চলছে তার মধ্যে গুরুত্বপূর্ণ পয়েন্ট সাভার পৌরসভা। ক্ষমতাসীন দলের প্রার্থী আব্দুল গনির বিজয় নিশ্চিত করতে একযোগে মাঠে নেমেছে স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

অন্যদিকে দীর্ঘদিনের ঘাঁটি উদ্ধারে সংগ্রাম চালিয়ে যাচ্ছেন বিএনপির প্রার্থী রেফাত উল্লাহ। এই নির্বাচনকে দলীয়ভাবে বিশেষ গুরুত্বপূর্ণ মনে করছে বিএনপি। ঢাকা জেলা বিএনপির সভাপতি ও সাবেক দুই বারের সংসদ সদস্য ডাক্তার দেওয়ান সালাউদ্দিন বাবু ও তার নেতাকর্মীরা সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ভোটারের দুয়ারে দুয়ারে কড়া নাড়ছেন।সব মিলিয়ে জমজমাট আমেজ বিরাজ করছে বলা যায়।


এদিকে সাভার পৌরসভার আওয়ামিলীগের গুরুত্বপূর্ণ নেতা ও ৮ নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর, সেলিম মিয়ার পক্ষের সরেজমিনে গণজোয়ার লক্ষ্য করা গেছে। ৮ নং ওয়ার্ডের বিভিন্ন পয়েন্টে তার কর্মী ও সমর্থকদের ভোট চাইতে দেখা যাচ্ছে। সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত চলছে নির্বাচনী প্রচার-প্রচারণা।

এই এলাকায় তার একমাত্র প্রতিদ্বন্দ্বী মনির পালোয়ান। ভোটারদের আকৃষ্ট করতে নানা ধরনের অভিনব নির্বাচনী প্রতিশ্রুতি দিয়ে ভোটারদের কাছে টানতে চেষ্টা চালাচ্ছেন বেশ জোরেশোরে। তার প্রতীক উটপাখি।

তবে অনেকে মনে করছেন তার ভোট নির্দিষ্ট এলাকায় কেন্দ্রিক। অর্থাৎ তার নিজ এলাকা ‘পলোয়ান পাড়ায়’ তার ভোটারের সংখ্যা উল্লেখযোগ্য থাকলেও ওয়ার্ডের অন্যান্য এলাকায় সেভাবে নিজেকে গুরুত্বপূর্ণ সাব্যস্ত করতে পারেননি। শেষ মুহূর্তের প্রচার-প্রচারণায় তিনি কতটুকু ভোটারদের কাছে টানতে পারবেন সেটাই এখন দেখার বিষয়।

স্থানীয় কয়েকজনের সঙ্গে কথা বলে জানা গেছে, এই এলাকায় গরিব-দুঃখী জনের বন্ধু হয়ে উঠায় সেলিমের বিকল্প ভাবছেন না তারা।

“তার নেতৃত্বে গত পাঁচ বছরে যত উন্নয়ন হয়েছে ইতিপূর্বে কখনো এমন উন্নয়ন লক্ষ্য করা যায়নি। মাদক সন্ত্রাস ও নারীদের নিরাপত্তা নিশ্চিতে তিনি নিরলস কাজ করে গেছেন। বিশেষ করে মানুষের নিরাপত্তা ও গরিব-দুঃখী জনের বন্ধু হয়ে ওঠায় এবারও তিনি নিরঙ্কুশ বিজয়ের পথে” এমন দাবি তার সমর্থকদের।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share