শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
জামাল হত্যা মামলার বাদী ইমরানের বসত বাড়ি, দোকানপাট ও বিভিন্ন স্থাপনায় হরিলোট প্রতিবাদে মানববন্ধন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

ছাত্রলীগের উদ্যোগে ধামরাইয়ে বন্যা কবলিত এলাকায় শুকনো খাবার

প্রতিবেদকের নাম / ১৭৮
নিউজ আপঃ মঙ্গলবার, ২১ জুলাই, ২০২০, ৪:৫৩ অপরাহ্ন

সোহেল রানা, সাভার প্রতিনিধি : বন্যা কবলিত এলাকায় ঘরবন্দী মানুষের খোজ খবর ও তাদের মাঝে শুকনো খাবার সামগ্রী পৌঁছে দিয়েছে ছাত্রলীগ ।
ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের নির্দেশে এসব শুকনো খাবার সহায়তা ঘরে ঘরে পৌঁছে দিয়েছে ধামরাই উপজেলার ছাত্রলীগের নেতা কর্মীরা ।
সোমবার (২০ জুলাই) দুপুরে এসব শুকনো খাবার সহায়তা পৌঁছে দেওয়া হয় ‌। খাদ্য তালিকায় ছিল আটা, সুজি, চিড়া, চিনি বিস্কুট ও সাবান ।
ধামরাই উপজেলার যাদবপুর ইউনিয়নের গরু গ্রামে ঘরবন্দি প্রায় শতাধিক পরিবারের মাঝে এসব খাদ্য সহায়তা তুলে দেওয়া হয় ।
ছাত্রলীগকর্মী সীমান্ত আজম জানান, ঢাকা জেলা উত্তর ছাত্রলীগ সভাপতি সাইদুল ইসলাম এর নির্দেশনায় ধামরাই সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি হাবিবুর রহমান হাবিব এর নেতৃত্বে পৌর ছাত্রলীগের যুগ্ন আহবায়ক তমাল হোসেন ও সাবেক যুগ্ন আহবায়ক আশিক, ছাত্রলীগ কর্মী রাসেল হোসেন রাজা সহ ঢাকা জেলা উত্তর ছাত্রলীগ নেতা আসিফ খান প্রমুখ ঘরবন্দী পরিবারের মাঝে এসব খাদ্য সহায়তা তুলে দেন ।
ধামরাই সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি হাবিবুর রহমান হাবিব জানান, ঢাকা জেলা উত্তর ছাত্রলীগ সভাপতি সাইদুল ইসলাম ভাইয়ের নির্দেশনায় আমি সহ আমার সহযোদ্ধা ছাত্রলীগ কর্মীরা বন্যায় কবলিত যাদবপুর ইউনিয়নের গরু গ্রামে প্রায় শতাধিক পরিবারে শুকনো খাবার পৌঁছে দিয়েছি এবং প্রত্যেকের খোঁজখবর নিয়েছি। যতদিন এই পরিস্থিতি থাকবে আমাদের এমন কার্যক্রম অব্যাহত রাখব ।
এ ব্যাপারে জানতে চাইলে ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের সভাপতি সাইদুল ইসলাম বন্যা কবলিত এলাকার ঘরবন্দী মানুষের খোঁজখবর ও শুকনো খাবার পৌঁছে দেওয়ায় হাবিবুর রহমান হাবিব ও তার সহযোদ্ধাদের ধন্যবাদ জানান ।
সাইদুল ইসলাম আরও জানান, সারাদেশের যেসব জেলা-উপজেলায় বন্যায় ক্ষতিগ্রস্ত হয়েছে সেসব এলাকায় ছাত্রলীগ নেতাকর্মীরা পাশে দাঁড়িয়েছে যতদিন এই পরিস্থিতি থাকবে ততদিন বন্যা দুর্গতদের পাশে থাকবে বাংলাদেশ ছাত্রলীগ।।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share